বিজেপি মহিলা কর্মীকে রাস্তায় ফেলে ‘মার’, দলীয় পতাকা লাগানো ঘিরে বচসা

TV9 বাংলা ডিজিটাল: দলীয় পতাকা ও ফেস্টুন লাগানোর সময় বিজেপিকর্মীদের (BJP) মারধরের অভিযোগ উঠল তৃণমূলের (TMC)বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়াল বর্ধমানের (Burdwan) গলসিতে (Galsi)। ঘটনায় গুরুতর জখম হয়েছেন ৫৮ নম্বর মণ্ডলের সহ-সভাপতি ঝুলন দত্ত। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। শনিবার গলসির ১ নম্বর ব্লকের পোতনা […]

বিজেপি মহিলা কর্মীকে রাস্তায় ফেলে 'মার', দলীয় পতাকা লাগানো ঘিরে বচসা
বিজেপি মহিলা কর্মীকে রাস্তায় ফেলে 'মার', দলীয় পতাকা লাগানো ঘিরে বচসা
Follow Us:
| Updated on: Nov 22, 2020 | 10:43 AM

TV9 বাংলা ডিজিটাল: দলীয় পতাকা ও ফেস্টুন লাগানোর সময় বিজেপিকর্মীদের (BJP) মারধরের অভিযোগ উঠল তৃণমূলের (TMC)বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়াল বর্ধমানের (Burdwan) গলসিতে (Galsi)। ঘটনায় গুরুতর জখম হয়েছেন ৫৮ নম্বর মণ্ডলের সহ-সভাপতি ঝুলন দত্ত। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

শনিবার গলসির ১ নম্বর ব্লকের পোতনা গ্রামে বিজেপিকর্মীরা দলীয় পতাকা লাগাচ্ছিলেন। বিজেপি মহিলা মোর্চার একটি বৈঠক হওয়ার কথা ছিল। অভিযোগ, সেই সময়েই গলসি ১ নম্বর ব্লকের তৃণমূল যুব সভাপতি পার্থসারথি মণ্ডল ও তাঁর দলবল বিজেপিকর্মীদের উপর লাঠি, রড ও বাঁশ নিয়ে চড়াও হয়। ঘটনায় ঝুলন দত্ত-সহ বেশ কয়েক জন কর্মী জখম হয়েছেন। স্থানীয়রাই তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

আরও পড়ুন: কিষাণজীর মৃত্যুবার্ষিকীর আগে পুরুলিয়ায় মাওবাদী পোস্টার, উদ্বেগ বাড়িয়ে জঙ্গলমহল ছাড়ল ১৪ কোম্পানি সিআরপিএফ

এদিকে, জেলা তৃণমূল সভাপতি স্বপন দেবনাথের বক্তব্য, ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও যোগই নেই। এটা নিতান্তই বিজেপির গোষ্ঠী কোন্দলের জের।