West Bengal Teacher Recruitment: রামকৃষ্ণ মিশনে সহকারী শিক্ষক, গ্রুপ-ডি পদে নিয়োগ, এখনই আবেদন করুন

Recruitment 2022: শিক্ষক এবং গ্রপ ডি কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। লিখিত পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা হবে। www.rkmissionrahara.org এই ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করে সরাসরি স্কুলে গিয়ে জমা দিতে হবে।

West Bengal Teacher Recruitment: রামকৃষ্ণ মিশনে সহকারী শিক্ষক, গ্রুপ-ডি পদে নিয়োগ, এখনই আবেদন করুন
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jun 03, 2022 | 9:00 AM

কলকাতা: দীর্ঘদিন ধরে রাজ্যে শিক্ষক নিয়োগের পরীক্ষা স্থগিত। অসংখ্য চাকরিপ্রার্থী শিক্ষকতার প্রশিক্ষণ নিয়েও উপযুক্ত সুযোগের অভাবে চাকরি পাচ্ছেন না। তাই অনেকেই বাধ্য হয়ে পেশা পরিবর্তন করতে বাধ্য হচ্ছেন। এবার শিক্ষক নিয়োগের বড়সড় সুযোগ নিয়ে এল রহড়া রামকৃষ্ণ মিশন। এই স্কুলে স্থায়ী পদে শিক্ষক এবং গ্রপ ডি কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। লিখিত পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা হবে। www.rkmissionrahara.org এই ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করে সরাসরি স্কুলে গিয়ে জমা দিতে হবে। ১২ জুন সকাল ১১ টা থেকে দুপুর ২ টো অবধি আবদেনপত্র জমা দেওয়া যাবে। পশ্চিমবঙ্গের কোন কোন বিষয়ে শিক্ষক নিয়োগ করা হবে এবং আবেদন পদ্ধতি সম্পর্কে বিস্তারিত জেনে নিন…

অ্যাসিস্ট্যান্ট শিক্ষক পদ

বিষয়- বায়ো সায়েন্স এবং ইতিহাসের শিক্ষক পদে নিয়োগ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা- সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক পাশ হওয়ার সঙ্গে সঙ্গে বি.এড পাশ করা বাঞ্ছনীয়।

পিয়ন (গ্রুপ-ডি)

শিক্ষাগত যোগ্যতা- রহড়া রামকৃষ্ণ মিশনে গ্রুপ-ডি পদে নিয়োগ করা হবে। এক্ষেত্রে আবেদনের জন্য অষ্টম শ্রেণি পাশ হতে হবে। তবে উচ্চতর শিক্ষাগত যোগ্যতা থাকলেও আবেদন করা যাবে।

উভয় পদের ক্ষেত্রে বিস্তারিত তথ্য

বয়সসীমা: উভয় পদের ক্ষেত্রে ১ জানুয়ারি ২০২২ এর হিসেবে আবেদনকারীর বয়স ২০ থেকে ৪০ বছর হতে হবে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সে ছাড় পাবেন।

বেতন: উভয় পদের বেলায় সরকারি নিয়ম অনুযায়ী বেতন মিলবে।

* শিক্ষক পদে নিয়োগের বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন। * গ্রুপ-ডি পদে নিয়োগের বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন