BOB Recruitment 2022: ৬ মাসের অভিজ্ঞতা থাকলেই Bank of Baroda-এ মিলবে চাকরি, কীভাবে জেনে নিন

BOB Recruitment 2022: ব্যাঙ্ক অব বরোদার তরফে জানানো হয়েছে, উল্লেখিত শূন্যপদগুলিতে নিয়োগের জন্য আগামী ৭ জুলাইয়ের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

BOB Recruitment 2022: ৬ মাসের অভিজ্ঞতা থাকলেই Bank of Baroda-এ মিলবে চাকরি, কীভাবে জেনে নিন
ফাইল চিত্র
TV9 Bangla Digital

| Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Jun 20, 2022 | 8:30 AM

নয়া দিল্লি: কলেজ বা বিশ্ববিদ্য়ালয়ের গণ্ডি পার করে কে না চায় ভাল মাইনের চাকরি করতে? কিন্তু বর্তমান সময়ে মনমতো এবং ভাল মাইনের চাকরি পাওয়া মোটেও সহজ নয়। সরকারি চাকরি বাদ দিলে, ভাল বেতনের চাকরি বলতে অনেকেই প্রথমে ব্যাঙ্কে চাকরির কথা বলেন। তবে যুব প্রজন্মের একাংশের মধ্যে একটি ভুল ধারণা তৈরি হয়েছে যে ব্যাঙ্কে চাকরি পাওয়ার জন্য প্রচুর শিক্ষাগত যোগ্যতা ও কাজের অভিজ্ঞতার প্রয়োজন। এটি সম্পূর্ণ ভুল। সম্পূর্ণ নতুন, যাদের ফ্রেশার বলা হয়, তাদের থেকে শুরু করে যাদের খুব অল্প কাজের অভিজ্ঞতা রয়েছে, তারাও সহজেই ব্যাঙ্কের চাকরি পেতে পারেন। এইরকমই সুযোগ দিচ্ছে ব্যাঙ্ক অব বরোদা। এই বেসরকারি ব্যাঙ্কে তথ্য প্রযুক্তি সংস্থার কর্মীদের নিয়োগ চলছে।

শূন্যপদ-

ব্য়াঙ্ক অব বরোদার প্রকাশিত নির্দেশিকায় বলা হয়েছে, ডেটা সায়েন্টিস্ট, অ্যাসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট-ডেটা সায়েন্টিস্ট, ডেপুটি ভাইস প্রেসিডেন্ট-ডেটা ইঞ্জিনিয়ার ও অ্যাসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট-ডেটা ইঞ্জিনিয়ার পদে নিয়োগ করা হবে।

আবেদন জমা দেওয়া শেষ দিন-

ব্যাঙ্ক অব বরোদার তরফে জানানো হয়েছে, উল্লেখিত শূন্যপদগুলিতে নিয়োগের জন্য আগামী ৭ জুলাইয়ের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। বিস্তারিত জানতে ও অনলাইনে আবেদন জমা দিতে সরাসরি ব্য়াঙ্ক অব বরোদার অফিশিয়াল ওয়েবসাইট  bankofbaroda.in-  এ লগ ইন করতে হবে।

শূন্যপদের সংখ্যা-

ডেপুটি ভাইস প্রেসিডেন্ট-ডেটা ইঞ্জিনিয়ার- মোট ২টি শূন্যপদ রয়েছে।

অ্যাসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট-ডেটা সায়েন্টিস্ট- মোট ৬টি শূন্যপদ রয়েছে।
ডেপুটি ভাইস প্রেসিডেন্ট-ডেটা ইঞ্জিনিয়ার- ১টি শূন্যপদ
অ্যাসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট-ডেটা ইঞ্জিনিয়ার- মোট ৪টি শূন্যপদ রয়েছে।
যেকোনও সাধারণ ব্যাঙ্কের নিয়োগের ক্ষেত্রে যা যা শর্ত রাখা হয়, তাই-ই ব্যাঙ্ক অব বরোদার তরফেও রাখা হয়েছে।  যথাযত শিক্ষাগত যোগ্যতা থাকলেই উপযুক্ত নথি সহ এই শূন্যপদগুলিতে আবেদন করা যাবে।  তবে ব্যাঙ্ক অব বরোদার নির্দেশিকায় স্পষ্টভাবে জানানো হয়েছে, এই পদে আবেদনের জন্য আবেদনকারীর ন্যূনতম ৬ মাসের অভিজ্ঞতা থাকতেই হবে। তবেই তার আবেদনপত্র গ্রহণ করা হবে।
কীভাবে আবেদন করবেন?
  • প্রথমে ব্যাঙ্ক অব বরোদার অফিশিয়াল ওয়েবসাইটে যেতে হবে।
  • এরপর কেরিয়ার ট্যাবে ক্লিক করতে হবে।
  • এরপর অ্যাপ্লিকেশন লিঙ্কে ক্লিক করুন।
  • নাম রেজিস্টার করুন এবং অ্যাপ্লিকেশন ফর্ম সাবমিট করুন।
  • আবেদন ফি জমা দিন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla