Work From Anywhere: যেখান থেকে ইচ্ছে কাজ করুন! ভারতের ৯ হাজার তরুণ-তরুণী নিয়োগ করবে বিশ্বসেরা সংস্থা

Information Technology: সংস্থা জানিয়েছে, আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ব্যবহার করে গ্রাহকদের যথাযথ পরিষেবা দেওয়াই সংস্থার প্রধান লক্ষ্য। এর পাশাপাশি মানব বুদ্ধি পরিষেবাকে আরও উন্নতি করে তুলবে।

Work From Anywhere: যেখান থেকে ইচ্ছে কাজ করুন! ভারতের ৯ হাজার তরুণ-তরুণী নিয়োগ করবে বিশ্বসেরা সংস্থা
ছবি- প্রতীকী চিত্র
TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Sep 22, 2022 | 9:00 AM

লস অ্যাঞ্জেলেস: বিভিন্ন শহর থেকে মেধা তুলে আনতে আন্তর্জাতিক কাস্টমার সার্ভিস ও সফটওয়্যার কোম্পানি 7.ai মঙ্গলবার জানিয়েছে, যে সংস্থা ভারতের বিভিন্ন শহর থেকে প্রায় ৯ হাজার জনকে নিয়োগ করা হবে। তবে এই কর্মীদের বিশেষ সুবিধা দেওয়া হবে। 7.ai যাদের নিয়োগ করবে, তাঁরা যেকোনও জায়গা থেকে কাজ করতে পারবেন। সংস্থা সূত্রে জানা গিয়েছে, ২০২৩ আর্থিক বর্ষে নিয়োগ করা হবে। সংস্থা সূত্রে বলা হয়েছে বিভিন্ন আন্তর্জাতিক ক্লায়েন্টের জন্য ভয়েস এবং চ্যাট প্রসেসের জন্য কর্মী নিয়োগ করা হবে।

সংবাদপত্র দ্য মিন্টকে 7.ai-র ভারত ও আমেরিকার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং এইচআরডি হেড নিনা নায়ার জানিয়েছেন, ভারতে প্রচুর মেধা রয়েছে এবং বিগত কয়েক বছরে এই ক্ষেত্র অনেক উন্নতি হয়েছে। তিনি বলেন, “আমরা আমাদের কর্মীদের সব রকমভাবে সাহায্য করি এবং নবীন পেশদারদের নেতা হিসেবে তুলে আনার চেষ্টা করি। আমাদের কর্মশক্তিতে বৈচিত্র্য বাড়ানোর জন্য আমরা গভীরভাবে প্রতিশ্রুতিবদ্ধ।” সংস্থা জানিয়েছে, ব্যবসা বাড়ার কারণে গত বছর ভারত থেকে ৫ হাজার জনকে নিয়োগ করা হয়েছে।

সংস্থা জানিয়েছে, আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ব্যবহার করে গ্রাহকদের যথাযথ পরিষেবা দেওয়াই সংস্থার প্রধান লক্ষ্য। এর পাশাপাশি মানব বুদ্ধি পরিষেবাকে আরও উন্নতি করে তুলবে। 7.ai জানিয়েছে, সংস্থার আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ও প্রযুক্তি ব্যবসা ও উপভোক্তাদের মধ্যে লেনদেন আরও সহজ করে তোলে। সংস্থা জানিয়েছে, তারা সম্প্রতি ‘বিপিও অব দ্য ইয়ার’ পুরস্কার পেয়েছে এবং লাস ভেগাসের সিসিডাব্লু এক্সিলেন্স পুরস্কার পেয়েছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla