Female Employee Recruitment: কেস ওয়ার্কার পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত, কীভাবে আবেদন করবেন?

Recruitment 2022: ইতিমধ্যেই এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ঝাড়গ্রাম জেলায় কর্মী নিয়োগ করা হবে। প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে জানা গিয়েছে, কেস ওয়ার্কার পদে কর্মী নিয়োগ করা হবে।

Female Employee Recruitment: কেস ওয়ার্কার পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত, কীভাবে আবেদন করবেন?
ছবি: ফাইল চিত্র
TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Aug 03, 2022 | 9:30 AM

রাজ্যের চাকরি প্রার্থীদের বড় সুযোগ নিয়ে এল সরকার। ওয়ানস্টপ সেন্টারিংয়ে শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। তবে যাবতীয় নিয়োগই হবে চুক্তিভিত্তিক। ইতিমধ্যেই এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ঝাড়গ্রাম জেলায় কর্মী নিয়োগ করা হবে। প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে জানা গিয়েছে, কেস ওয়ার্কার পদে কর্মী নিয়োগ করা হবে। আবেদনের শেষ তারিখ ১২ অগস্ট। শুধুমাত্র মহিলারাই আবেদন করতে পারবেন। সব মিলিয়ে ১টি শূন্যপদ রয়েছে  এবং পদটি এসসি প্রার্থীদের জন্যই সংরক্ষিত ।

শিক্ষাগত যোগ্যতা: আবেদনকারীর স্নাতক পাস হওয়া বাধ্যতামূলক। অতিরিক্ত যোগ্যতা হিসেবে কম্পিউটারে জ্ঞানও প্রয়োজন। সমাজকর্মী হিসেবে ৩ বছরে কাজের অভিজ্ঞতা থাকা বাধ্যতামূলক।

বয়স: ২৮ জুলাই ২০২২ অনুযায়ী আবেদনকারীর বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে।

বেতন: মাসিক ১৫ হাজার টাকা বেতন মিলবে।

আবেদন পদ্ধতি: ইচ্ছুক প্রার্থীরা অফলাইনে আবেদন করতে পারবেন। আবেদনের জন্য ফর্ম ডাউনলোড করে যাবতীয় নথি যোগ করে নির্দিষ্ট ঠিকানায় জমা দিতে হবে।

আবেদন পাঠানোর ঠিকানা: Social Welfare Section, Office Of The District Magistrate, Jhargram

প্রয়োজনীয় নথি: ১) ঠিকানার প্রমাণপত্র ২) শিক্ষাগত যোগ্যতার শংসাপত্র ৩) প্রার্থীর বয়সের প্রমাণপত্র ৪) প্রার্থীয় জাতিগত শংসাপত্র ৫) ২ কপি পাসপোর্ট সাইজ ছবি। ৬) ভোটার কার্ড ও আধার কার্ডের জেরক্স কপি

আবেদন করতে ও বিস্তারিত জানতে এই লিঙ্কে ক্লিক করুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla