সুখবর, ফিল্ড সেলস এগজিকিউটিভ নিয়োগ করতে চলেছে Paytm

এমন সময় সুখবর নিয়ে এল পেটিএম। সেলস এগজিকিউটিভ (Sales Executives) পদের বেতন হবে ৩৫,০০০ টাকা। বয়স হতে হবে কমপক্ষে ১৮। যদি কারও সেলসের অভিজ্ঞতা থেকে থাকে তাকে চাকরির ক্ষেত্রে গুরুত্ব দেওয়া হবে।

সুখবর, ফিল্ড সেলস এগজিকিউটিভ নিয়োগ করতে চলেছে Paytm
ছবি প্রতীকী
Follow Us:
| Edited By: | Updated on: Jul 30, 2021 | 7:19 PM

চাকরির সুযোগ দিচ্ছে পেটিএম (Paytm)। ২০,০০০ ফিল্ড সেলস এগজিকিউটিভ নিয়োগ করা হবে বলে ঘোষণা করা হয়েছে সংস্থার পক্ষ থেকে। করোনার জেরে এক বছরের বেশি সময় ধরে বিপর্যস্ত সারা বিশ্ব। অনেকেই কাজ হারিয়েছেন।

এমন সময় সুখবর নিয়ে এল পেটিএম। সেলস এগজিকিউটিভ পদের বেতন হবে ৩৫,০০০ টাকা। বয়স হতে হবে কমপক্ষে ১৮। যদি কারও সেলসের অভিজ্ঞতা থেকে থাকে তাকে চাকরির ক্ষেত্রে গুরুত্ব দেওয়া হবে।

পেটিএম ওল-ইন-ওয়ান কিউআর কোডস, পেটিএম সাউন্ডবক্স, পেটিএম ওয়ালেট ইত্যাদি বিষয়ে সাধারণ মানুষকে পেটিএম সম্পর্কে ধারণা দিতে হবে। সে অঞ্চলে কাজের জন্য আবেদন করবেন সেই অঞ্চলের ভাষা ভাল করে জানতে হবে।

যারা কাজ খুঁজছেন তাদের চাকরির সুযোগ দিতে চলেছে পেটিএম সংস্থা। স্মার্ট ফোন থাকলে কাজের সেক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। গাড়ি থাকলে সেলসের কাজের সুবিধা হবে বলে গাড়ির ক্ষেত্রে অগ্রাধিকার দেবে সংস্থা। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন। আরও পড়ুন: ফিক্সড ডিপোজিটে টাকা রাখতে পছন্দ করেন? কোন ব্যাঙ্কে মিলবে সবথেকে বেশি সুদ?