SSC Recruitment 2022: বড় খবর! অগ্নিপথ বিতর্কের মাঝেই ৪২ হাজার স্থায়ীপদে নিয়োগের ঘোষণা কেন্দ্রের

SSC Recruitment 2022: বড় খবর! অগ্নিপথ বিতর্কের মাঝেই ৪২ হাজার স্থায়ীপদে নিয়োগের ঘোষণা কেন্দ্রের
ফাইল চিত্র।

SSC Recruitment 2022: স্টাফ সিলেকশন কমিশনের তরফে আরও জানানো হয়েছে, ১৫ হাজার ২৪৭ টি শূন্যপদের জন্য শীঘ্রই নির্দেশিকা প্রকাশ করা হবে।

TV9 Bangla Digital

| Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Jun 21, 2022 | 8:30 AM

নয়া দিল্লি: সরকারি চাকরি করার স্বপ্ন কে না চান, কিন্তু সেই চাকরি কি সহজে মেলে? করোনা সংক্রমণের কারণে বিগত দুই বছরে সরকারি চাকরিতে নিয়োগ সম্পূর্ণরূপে বন্ধ ছিল। তবে সংক্রমণ-লকডাউন কমতেই ধীরে ধীরে ফের চাকরির দরজা খুলে যাচ্ছে। সরকারি চাকরিতেও নিয়োগ প্রক্রিয়া শুরু হচ্ছে। স্টাফ সিলেকশন কমিশনের তরফে ৪২ হাজার শূন্যপদে নিয়োগের ঘোষণা করা হল। পাশাপাশি জানানো হয়েছে, আগামী কয়েক মাসের মধ্যে আরও ১৫ হাজার ২৪৭ শূন্যপদে নিয়োগের নির্দেশিকা প্রকাশ করা হয়েছে।

প্রেস ইনফরমেশন ব্যুরোর তরফে রবিবারই টুইটারে পোস্ট করে জানানো হয় যে, ৪২ হাজার শূন্যপদে নিয়োগ করা হবে। আগামী ডিসেম্বর মাসের মধ্যে নিয়োগ প্রক্রিয়া শেষ করা হবে। স্টাফ সিলেকশন কমিশনের তরফে যত সম্ভব দ্রুত ৬৭ হাজার ৭৬৮ টি শূন্যপদে নিয়োগের ব্যবস্থা করা হবে।

স্টাফ সিলেকশন কমিশনের তরফে আরও জানানো হয়েছে, ১৫ হাজার ২৪৭ টি শূন্যপদের জন্য শীঘ্রই নির্দেশিকা প্রকাশ করা হবে। কেন্দ্রীয় নিয়োগকারী সংস্থার তরফে আরও জানানো হয়েছে যে, কবে কোথায় নিয়োগের পরীক্ষা নেওয়া হবে, তা নিয়ে নির্দেশিকা প্রকাশ করা হবে। এরপর নিয়ম অনুযায়ী, মৌখিক পরীক্ষা ও যাবতীয় তথ্য যাচাইয়ের পর বিভিন্ন শূন্যপদে নিয়োগ করা হবে।

প্রসঙ্গত, বর্তমানে কর্মসংস্থান নিয়ে দেশজুড়ে যে বিক্ষোভের আগুন ছড়িয়ে পড়েছে, তা থেকে অনেকটাই স্বস্তি দেবে স্টাফ সিলেকশন কমিশনের এই নিয়োগ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA