GAIL Recruitment 2022: কেন্দ্রীয় সংস্থায় বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, বিস্তারিত জেনে নিন

GAIL: সরকারি চাকরি এই আকালের সময়ে অসংখ্য পরীক্ষার্থী সরকারি চাকরির পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন। এই অবস্থায় কেন্দ্রীয় সরকারি সংস্থায় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

GAIL Recruitment 2022: কেন্দ্রীয় সংস্থায় বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, বিস্তারিত জেনে নিন
ছবি: সোশ্যাল মিডিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Aug 11, 2022 | 9:00 AM

সরকারি চাকরি এই আকালের সময়ে অসংখ্য পরীক্ষার্থী সরকারি চাকরির পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন। এই অবস্থায় কেন্দ্রীয় সরকারি সংস্থায় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কেন্দ্রীয় সংস্থা গ্যাস অথোরিটি ইন্ডিয়া লিমিটেড বা গেইলে (Gas Authority India Limited) কর্মী নিয়োগ করা হবে। বিভিন্ন নন-এক্সিকিউটিভ পদে কর্মী নিয়োগ করা হবে। ইচ্ছুক চাকরিপ্রার্থীরা gailonline.com ওয়েবসাইট থেকে আবেদন করতে পারবেন। সেপ্টেম্বরের ১৫ তারিখ অবধি এই পদগুলিতে আবেদন করা যাবে। সব মিলিয়ে মোট ২৮২টি পদে কর্মী নিয়োগ করা হবে। রসায়ন, ল্যাবরেটরি, মেকানিক্যাল, টেলিকম/টেলিমেট্রি, ইলেকট্রিক্যাল, ফায়ার অ্যান্ড সেফটি, ইন্সট্রুমেন্টেশন, স্টোর ও পারচেজ, সিভিল, ফিনান্স অ্যান্ড অ্যাকাউন্টস, অফিসিয়াল ভাষা, মার্কেটিং এবং হিউম্যান রিসোর্সের মতো ক্ষেত্রগুলিতে কর্মী নিয়োগ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা: যেহেতু বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে, সেই কারণে বিভিন্ন পদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা বিভিন্ন। সেই কারণে ইচ্ছুক চাকরি প্রার্থীদের গেইলের ওয়েবসাইট gailonline.com-এ যাওয়ার অনুরোধ করা হচ্ছে।

কীভাবে আবেদন করবেন: গেইলের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে জানা গিয়েছে, সরকারি ওয়েবসাইট থেকে সংশ্লিষ্ট পদগুলির জন্য আবেদন করা যাবে। তবে শুধুমাত্র অনলাইন পদ্ধতিতেই আবেদন করা যাবে।