NILD Recruitment : কলকাতায় কেন্দ্রীয় সরকারের চাকরিতে নিয়োগ, ওয়াক-ইন ইন্টারভিউতে বাজিমাত করলেই মিলবে চাকরি

NILD Recruitment : রাষ্ট্রীয় গতিশীল দিব্যাঙ্গজন সংস্থায় নিয়োগ চলছে। ৫ জুলাই ওয়াক-ইন ইন্টারভিউয়ের মাধ্যমে বেছে নেওয়া হবে যোগ্য প্রার্থীকে।

NILD Recruitment : কলকাতায় কেন্দ্রীয় সরকারের চাকরিতে নিয়োগ, ওয়াক-ইন ইন্টারভিউতে বাজিমাত করলেই মিলবে চাকরি
প্রতীকী ছবি (সৌজন্যে : গুগল)
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2022 | 9:45 AM

রাজ্যে কেন্দ্রীয় সরকারি চাকরিতে যোগদানের বড় সুযোগ। রাষ্ট্রীয় গতিশীল দিব্যাঙ্গজন সংস্থা বা ন্যাশনাল ইনস্টিটিউট ফর লোকোমোটর ডিসেবিলিটিস (National Institute For Locomotor Disabilities)এ নিয়োগ চলছে। এমবিবিএস করা প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন।

শূন্যপদ :

১ টি শূন্যপদের জন্য নিয়োগ করা হচ্ছে।

পদের নাম :

সিনিয়র রেসিডেন্ট (Senior Resident) পদে নিয়োগ করা হবে।

নিয়োগকারী সংস্থা :

রাষ্ট্রীয় গতিশীল দিব্যাঙ্গজন সংস্থা বা ন্যাশনাল ইনস্টিটিউট ফর লোকোমোটর ডিসেবিলিটিস (National Institute For Locomotor Disabilities)

শিক্ষাগত যোগ্যতা :

NILD-র সরকারি বিজ্ঞপ্তি অনুযায়ী উক্ত পদে ইন্টারভিউ দেওয়ার জন্য কোনও স্বীকৃত বোর্ড বা বিশ্ববিদ্যালয় থেকে এমবিবিএস (MBBS) পাস করতে হবে।

আবেদন ফি :

SC/ST/মহিলা/ PH প্রার্থীদের কোনও ফি দিতে হবে না। বাকি অন্যান্য প্রার্থীদের ৩০০ টাকা করে আবেদন ফি লাগবে। ডিমান্ড ড্রাফ্টের মাধ্যমে এই ফি জমা করতে হবে।

নির্বাচন পদ্ধতি :

এই পদের জন্য যোগ্য প্রার্থী বেছে নেওয়ার ক্ষেত্রে কোনও লিখিত পরীক্ষা নেওয়া হবে না। ওয়াক-ইন ইন্টারভিউয়ের মাধ্যমে চূড়ান্ত প্রার্থী বেছে নেওয়া হবে।

ইন্টারভিউয়ের দিন :

৫ জুলাই ২০২২ইন্টারভিউয়ের দিন নির্ধারিত হয়েছে।

ইন্টারভিউয়ের স্থান :

রাষ্ট্রীয় গতিশীল দিব্যাঙ্গজন সংস্থা, বি. টি. রোড, বনহুগলি, কলকাতা-৭০০০৯০  (NILD, B. T. Road, BonHooghly, Kolkata-700090)

প্রয়োজনীয় নথিপত্র :

নির্ধারিত দিনে বায়ো ডাটা ও নিজের অ্যাটেস্টেড অন্যান্য নথিপত্র সঙ্গে নিয়ে ইন্টারভিউস্থলে উপস্থিত থাকতে হবে।

এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে ক্লিক করুন

রাষ্ট্রীয় গতিশীল দিব্যাঙ্গজন  সংস্থার  ( (National Institute For Locomotor Disabilities)) অফিসিয়াল ওয়েবসাইট – http://www.niohkol.nic.in/