SBI Recruitment 2021: ৬৯ শূন্যপদে নিয়োগ করবে এসবিআই

১৩ আগস্ট বিজ্ঞপ্তি জারি করেছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। বিজ্ঞপ্তি অনুসারে, নানা ক্ষেত্রে প্রার্থীদের নিয়োগ করা হবে। sbi.co.in. ওয়েবসাইটে বিস্তারিত তথ্য পাবেন।

SBI Recruitment 2021: ৬৯ শূন্যপদে নিয়োগ করবে এসবিআই
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 17, 2021 | 5:04 PM

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI) ৬৯ শূন্যপদে অফিসার নিয়োগ করবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। ইতিমধ্যেই বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। ব্যাঙ্কের (Bank) অফিসিয়াল ওয়েবসাইটে বিস্তারিত তথ্য জানা যাবে। নির্বাচিত হওয়া প্রার্থীদের ইন্টারভিউ দিতে হবে।

১৩ আগস্ট বিজ্ঞপ্তি জারি করেছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। বিজ্ঞপ্তি অনুসারে, নানা ক্ষেত্রে প্রার্থীদের নিয়োগ করা হবে। বিভিন্ন পদের জন্য বিভিন্ন বেতন কাঠামো রয়েছে। সহকারী ব্যবস্থাপক পদের জন্য আবেদনকারী প্রার্থীদের স্নাতকে ৬০ শতাংশ নম্বর থাকত হবে। sbi.co.in. ওয়েবসাইটে বিস্তারিত তথ্য পাবেন।

প্রোডাক্ট ম্যানেজার, রিলেশনশিপ ম্যানেজার-সহ একাধিক পদে নিয়োগ করবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। সহকারী ব্যবস্থাপক (মার্কেটিং ও কমিউনিকেশন) পদে আবেদনের ক্ষেত্রে অনুমোদিত প্রতিষ্ঠান থেকে মার্কেটিংয়ের সার্টিফিকেট থাকতে হবে। আবেদনের শেষ তারিখ ২ সেপ্টেম্বর।

রিলেশনশিপ ম্যানেজার পদের জন্য কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা থাকা আবশ্যিক। প্রোডাক্ট ম্যানেজার পদের ক্ষেত্রেও সর্বনিম্ন ৫ বছরের অভিজ্ঞতা থাকা আবশ্যিক। আবেদনকারীদের মধ্যে থেকে ৬৯ জনকে বেছে বিভিন্ন পদে নিয়োগ করতে চলেছে দেশের বৃহত্তম ব্যাঙ্ক স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। তাহলে আর দেরি কেন আপনিও আগ্রহী হলে আজই আবেদন করে ফেলুন। আরও পড়ুন: গ্রাহকদের জন্য বিশেষ অফার ঘোষণা স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার