TRAI Recruitment 2022: ৬৭ হাজার টাকা বেতন, ন্যূনতম যোগ্যতাতেই সরকারি চাকরির দারুণ সুযোগ, আবেদন করুন এখনই…

TRAI Recruitment 2022: টেলিকম রেগুলেটরি অথারিটি অব ইন্ডিয়া-র তরফে জানানো হয়েছে, ফরেন সার্ভিস টার্মের অধীনে জয়পুর, ভোপাল ও বেঙ্গালুরুতে ট্রাই-র আঞ্চলিক কার্যালয়ে সিনিয়র রিসার্চ অফিসার পদে নিয়োগ করা হবে।

TRAI Recruitment 2022: ৬৭ হাজার টাকা বেতন, ন্যূনতম যোগ্যতাতেই সরকারি চাকরির দারুণ সুযোগ, আবেদন করুন এখনই...
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jun 16, 2022 | 1:40 PM

নয়া দিল্লি: সরকারি চাকরি করতে কে না চায় বলুন? মোটা টাকার বেতন, চাকরির নিরাপত্তা ও সুরক্ষিত ভবিষ্যৎ। এই সমস্ত কারণেই সরকারি চাকরির চাহিদা সবসময়ে তুঙ্গে থাকে। বর্তমানে একাধিক কর্মসংস্থানের সুযোগ তৈরি হচ্ছে সরকারি ক্ষেত্রে। টেলিকম রেগুলেটরি অথারিটি অব ইন্ডিয়া, যা ট্রাই নামে পরিচিত, সেখানেও নিয়োগ প্রক্রিয়া শুরু হয়েছে। ট্রাইয়ের তরফে জানানো হয়েছে, তিন রাজ্যে সিনিয়র রিসার্চ অফিসার পদে নিয়োগ করা হবে। বিস্তারিত তথ্য জানতে সরাসরি ট্রাইয়ের অফিশিয়াল ওয়েবসাইট www.trai.gov.in -এ লগ ইন করতে পারেন।

টেলিকম রেগুলেটরি অথারিটি অব ইন্ডিয়া-র তরফে জানানো হয়েছে, ফরেন সার্ভিস টার্মের অধীনে জয়পুর, ভোপাল ও বেঙ্গালুরুতে ট্রাই-র আঞ্চলিক কার্যালয়ে সিনিয়র রিসার্চ অফিসার পদে নিয়োগ করা হবে। গত ৬ এপ্রিল থেকে আবেদনপত্র গ্রহণ শুরু হয়েছে। আবেদন জমা দেওয়ার শেষ তারিখ ১৭ জুন।

শূন্যপদ-

সিনিয়র রিসার্চ অফিসার- তিন রাজ্য- জয়পুর, ভোপাল ও বেঙ্গালুরুতে ট্রাই-র আঞ্চলিক কার্যালয়ে সিনিয়র রিসার্চ অফিসার পদে নিয়োগ করা হবে।

বেতন

সপ্তম পে কমিশনের অধীনে সিনিয়র রিসার্চ অফিসারদের ক্ষেত্রে বেতন শুরু হবে ৬৭ হাজার ৭৭০ টাকা থেকে। সর্বোচ্চ বেতন হবে ২০ লক্ষ ৮ হাজার ৭০০ টাকা।

শিক্ষাগত যোগ্যতা-

এই শূন্যপদে যারা আবেদন করতে চান, তাদের অবশ্যই কেন্দ্রীয় সরকার স্বীকৃত কোনও বিশ্ববিদ্যালয় থেকে বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন, অর্থনীতি, বাণিজ্য, ইঞ্জিনিয়ারিং, আইন, বিজ্ঞান বা কলা বিভাগে স্নাতক বা স্নাতকোত্তর হতে হবে। এছাড়া তাদের জুনিয়র অফিসার  হিসাবে ৪ বছরের অভিজ্ঞতা বা সেকশন অফিসার হিসাবে ৭ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সসীমা

আবেদনকারীর বয়স ৫৬ বছরের নীচে হতে হবে।

নিয়োগের পদ্ধতি-

ফরেন সার্ভিস টার্মের অধীনে নিয়োগ করা হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা-

সিনিয়র রিসার্চ অফিসার, টেলিকম রেগুলেটরি অথারিটি অব ইন্ডিয়া, মহানগর দূর সঞ্চার ভবন, জহরলাল নেহরু মার্গ, নয়া দিল্লি- ১১০০২।