WBPDCL Recruitment 2022: বেতন ৪০ হাজার টাকা, রাজ্যের সরকারি দফতরে চলছে নিয়োগ, আবেদন করুন এখনই…

Recruitment 2022: পশ্চিমবঙ্গ বিদ্যুৎ উন্নয়ন কর্পোরেশন লিমিটেডের তরফে জানানো হয়েছে, চুক্তির ভিত্তিতে স্পেশাল অফিসার (ল্য়ান্ড) ও সিনিয়র এগজিকিউটিভ (সিকিউরিটি) পদে কর্মী নিয়োগ করা হবে।

WBPDCL Recruitment 2022: বেতন ৪০ হাজার টাকা, রাজ্যের সরকারি দফতরে চলছে নিয়োগ, আবেদন করুন এখনই...
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Nov 30, 2022 | 7:30 AM

কলকাতা: সরকারি চাকরি করতে চান? তবে আপনার সামনে রয়েছে দারুণ সুযোগ। প্রকাশিত হল রাজ্যের সরকারি দফতরেই কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। পশ্চিমবঙ্গ বিদ্যুৎ উন্নয়ন কর্পোরেশন লিমিটেডে নিয়োগ করা হবে কর্মী। সরকারি এই সংস্থায় স্পেশাল অফিসার পদে নিয়োগ করা হবে। ইতিমধ্যেই আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। এই নিয়োগের আরও একটি বিশেষত্ব হল এখানে ওয়াক-ইন ইন্টারভিউয়ের মাধ্যমেই কর্মী নিয়োগ করা হবে। কোনও লিখিত পরীক্ষা দিতে হবে না।

পশ্চিমবঙ্গ বিদ্যুৎ উন্নয়ন কর্পোরেশন লিমিটেডের তরফে জানানো হয়েছে, চুক্তির ভিত্তিতে স্পেশাল অফিসার (ল্য়ান্ড) ও সিনিয়র এগজিকিউটিভ (সিকিউরিটি) পদে কর্মী নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গ ও ঝাড়খণ্ডে বিদ্যুৎ উন্নয়ন কর্পোরেশন লিমিটেডের বিভিন্ন কর্পোরেট অফিস, পাওয়ার স্টেশন, প্রজেক্ট সাইট ও কয়লাখনিতে কর্মী নিয়োগ করা হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য-

পদ

স্পেশাল অফিসার (ল্যান্ড) ও সিনিয়র এগজিকিউটিভ (সিকিউরিটি) পদে কর্মী নিয়োগ করা হবে।

শূন্যপদ

স্পেশাল অফিসার (ল্যান্ড) পদে মোট তিনটি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। অন্যদিকে, সিনিয়র এগজিকিউটিভ (সিকিউরিটি) পদে  ৪ জন কর্মী নিয়োগ করা হবে।

বেতন

এই শূন্যপদে যাদের নিয়োগ করা হবে, তাদের মাসিক বেতন হবে ৪০ হাজার টাকা।

প্রার্থী নির্বাচনের পদ্ধতি-

ওয়াক-ইন ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। আগামী ৫ ডিসেম্বর, সোমবার বিদ্যুৎ উন্নয়ন ভবনে ইন্টারভিউ হবে। সকাল সাড়ে ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা অবধি চলবে এই ইন্টারভিউ প্রক্রিয়া।

বিস্তারিত তথ্য জানতে আগ্রহী আবেদনকারীরা www.wbpdcl.co.in – এ লগ ইন করতে পারেন।