ভিডিয়ো: বক্তৃতা চলাকালীন হঠাৎই সংজ্ঞা হারালেন ‘বন্ধু’, মোদী বাড়িয়ে দিলেন সাহায্যের হাত

প্রধানমন্ত্রীর সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁর এই তীক্ষ্ণ নজর রাখার দক্ষতাকে ধন্য ধন্য করছেন নেটিজেনরা।

ভিডিয়ো: বক্তৃতা চলাকালীন হঠাৎই সংজ্ঞা হারালেন 'বন্ধু', মোদী বাড়িয়ে দিলেন সাহায্যের হাত
ছবি- টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Apr 03, 2021 | 6:19 PM

গুয়াহাটি: নির্বাচনী মরসুমে এক রাজ্য থেকে অন্য রাজ্যে ছুটে প্রচার চালাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। কিন্তু, এই চরম ব্যস্ততার মধ্যেও খুঁটিনাটি বিষয়ের দিকেও যে তিনি নজর রেখেছেন, সেই দৃষ্টান্তই এ দিন দেখা গেল অসমে। লক্ষাধিক জনসমাবেশের মধ্যেও তীব্র গরমে কষ্ট পাওয়া এক প্রৌঢ়ের অবস্থা দেখে তাঁর দেখভালের জন্য ছুটে যাওয়ার নির্দেশ দিলেন মঞ্চে উপস্থিত থাকা চিকিৎসকদের। প্রধানমন্ত্রীর সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁর এই তীক্ষ্ণ নজর রাখার দক্ষতাকে ধন্য ধন্য করছেন নেটিজেনরা।

পশ্চিমবঙ্গের পাশাপাশি অসমেও আগামী ৬ এপ্রিল তৃতীয় এবং শেষ দফার ভোট রয়েছে। সেই উপলক্ষে শনিবার অসমের বসাকা জেলার তামুলপুরে তিনি একটি জনসভায় বক্তব্য রাখছিলেন। সেই সময় সভায় আগত বিজেপি সমর্থকদের মধ্যে এক ব্যক্তি তীব্র গরমের জেরে ও জলের অভাবে ডিহাইড্রেটেড হয়ে পড়েন। সেই মুহূর্তে ভাষণ থামিয়ে দেন প্রধানমন্ত্রী। বলে ওঠেন, “পিএমও (প্রধানমন্ত্রীর দফতর)-র চিকিৎসক সদস্যরা একটু ওখানে গিয়ে দেখুন। ওই কর্মীর জলের অভাবে কোনও সমস্যা হয়েছে।” নমো বলে চলেন, “চটজলদি ওনার সহায়তা করুন। আমার সঙ্গে যে চিকিৎসকেরা এসেছেন তাঁরা ওই বন্ধুকে সাহায্য করুন।”

আরও পড়ুন: ভয়াবহ রূপ করোনার, মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক হতে পারে মোদীর, ফের কোনও বড় সিদ্ধান্ত?

স্থানীয়য় সূত্রে খবর, মোদীর সভায় আগত হরিচরণ দাস নামক এক বৃদ্ধ জলের অভাবে প্রায় সংজ্ঞাহীন হয়ে পড়েছিলেন। প্রধানমন্ত্রীর প্রোটোকল অনুযায়ী তিনি যেখানেই যান তাঁর সঙ্গে সর্বদা চার সদস্যের একটি চিকিৎসকদের দল থাকে। তাঁদের সঙ্গে আপাতকালীন চিকিৎসার সবরকম সরঞ্জামও সঙ্গে থাকে। ওই বৃদ্ধ অসুস্থ হওয়ায় সেই চিকিৎসকদের ছুটে যাওয়ার নির্দেশ দেন প্রধানমন্ত্রী। দেখুন গণমাধ্যমে ভাইরাল হওয়া নমোর সেই ভিডিয়ো…