UP Assembly Election 2022: ‘নির্যাতিতা মুসলিম মহিলাদের পাশে দাঁড়িয়েছে বিজেপি’, হিজাব বিতর্কের মাঝে মুখ খুললেন নমো

Narendra Modi: পরিবারতান্ত্রিক দলগুলি উত্তর প্রদেশের জনগণকে মিথ্যে প্রতিশ্রুতি দিচ্ছে। মনে রাখবেন কেউ যদি বড় বড় কথা বলে তবে আসলে তার অন্তঃসারশূন্য এবং তাদের কোনও দায়িত্ববোধ নেই।

UP Assembly Election 2022: 'নির্যাতিতা মুসলিম মহিলাদের পাশে দাঁড়িয়েছে বিজেপি', হিজাব বিতর্কের মাঝে মুখ খুললেন নমো
ছবি: সংবাদ সংস্থা
Follow Us:
| Edited By: | Updated on: Feb 10, 2022 | 7:38 PM

লখনউ: কর্নাটকের পাশাপাশি হিজাব বিতর্কে উত্তাল দেশ। এই আবহেই উত্তর প্রদেশে নির্বাচনী জনসভায় পরোক্ষে মুসলিম মহিলাদের উদ্দেশ বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বৃহস্পতিবার মোদী জানিয়েছেন, বিজেপি প্রত্যেক নির্যাতিত মুসলিম মহিলার পাশে দাঁড়িয়েছে। সাহারানপুরের জনসভা থেকে এদিন প্রধানমন্ত্রী বলেন, “আমাদের সরকার প্রত্যেক নির্যাতিত মুসলিম মহিলার পাশে দাঁড়িয়েছে। বিরোধীরা আবার তাদেরকে নিজেদের পুরানো জীবনে ফিরিয়ে দিতে চাইছে।” এদিন মোদীর মুখে শোনা যায় তিন তালাক প্রসঙ্গও। তিনি বলেন, “মুসলিম মা বোনেরা আমাদের উদ্দেশ্য পরিষ্কার করেই বুঝতে পেরেছেন। আমারাই তাদের তিন তালাক থেকে মুক্তি দিয়েছি এবং তাদের নিরাপত্তাও দিচ্ছি। যখন বিজেপি মুসলিম মহিলাদের সমর্থন পাবে, তখন বিরোধীরা বুঝতে পারবে। তাদের বাড়ির মা মেয়েদের মোদী মোদী বলতে শুনবে। তাই তারা মুসলিম মহিলাদের আগের অবস্থায় পাঠিয়ে দিতে চাইছেন।”

এদিন মুসলিম মহিলাদের প্রতি সহানুভূতির বার্তার পাশাপাশি বিরোধীদেরও আক্রমণ করেছেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, “পরিবারতান্ত্রিক দলগুলি উত্তর প্রদেশের জনগণকে মিথ্যে প্রতিশ্রুতি দিচ্ছে। মনে রাখবেন কেউ যদি বড় বড় কথা বলে তবে আসলে তার অন্তঃসারশূন্য এবং তাদের কোনও দায়িত্ববোধ নেই। তারা বিদ্যুতের প্রতিশ্রুতি দিচ্ছে এদিকে তাদের শাসনকালে উত্তর প্রদেশ অন্ধকারে ছিল। সেই সময় শুধু তারা যেই জেলায় থাকতেন সেখানেই সব সুযোগ সুবিধা মিলত।”

এদিনের সভা থেকে কেন্দ্রীয় সরকারের উন্নয়নমূলক প্রকল্পগুলির কথা বারবার উঠে আসে প্রধানমন্ত্রীর মুখে। তিনি বলেন, বিজেপি সরকারের কারণে কিষাণ সম্মান নিধি যোজনার টাকা সরাসরি কৃষকদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে পৌঁছে গিয়েছে, এই কারণেও বিজেপিকে সরকারে প্রয়োজন। এদিন ঘুরিয়ে যোদী আদিত্যনাথ সরকারের আমলে আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নতির কথা বলেন প্রধানমন্ত্রী। তিনি বলে, “যোগীজি যদি অপরাধীদের জেলের পরিবর্তে মহলে পাঠাতেন তবে সেটা কী ভাল হতো?” পরিবারতান্ত্রিক দলগুলি সরকারের থাকলে করোনা টিকা রাস্তায় বিক্রি হতো বলেও কটাক্ষ করেন মোদী। তিনি বলেন, “যারা উত্তর প্রদেশের উন্নয়ন করেছে তাদেরকেই মানুষ ভোট দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। রাজ্যকে যারা দাঙ্গামুক্ত রেখেছে, যাদের কারণে মহিলার ভয়মুক্ত পরিবেশে বাস করছেন, যার অপরাধীদের জেলে পাঠিয়েছেন মানুষ তাদেরকেই ভোট দেবেন।”

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা