বাইকে লেখা জয় শ্রীরাম, গলায় গেরুয়া গামছা, বেধড়ক মার যুবককে

একুশের ভোটে ফল বেরনোর পরই রাজ্যের নানা জায়গায় হিংসার খবর আসছে। চলছে একে অন্যকে দোষারপের পালা। এই পরিস্থিতিতে মঙ্গলবার জামুড়িয়ায় বিজেপি (BJP)-র পার্টি অফিস ভাঙচুর চালানো হয়। অভিযোগের আঙুল তৃণমূলের (TMC) দিকে।

  • TV9 Bangla
  • Published On - 20:19 PM, 4 May 2021
বাইকে লেখা জয় শ্রীরাম, গলায় গেরুয়া গামছা, বেধড়ক মার যুবককে
নিজস্ব চিত্র

আসানসোল: বাজার থেকে মোটর বাইকে ফিরছিলেন যুবক। আচমকা পথ আটকে দাঁড়ালেন কয়েকজন যুবক। বাইক থেকে নামা মাত্রই এলোপাথাড়ি মার। অভিযোগ, যুবকের মোটর বাইকের সামনে লেখা ছিল ‘জয় শ্রীরাম’ ধ্বনি আর গলায় ছিল গেরুয়া গামছা। তা দেখেই যুবককে বিজেপি চিহ্নিত করে হামলা চালিয়েছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা।

এখানেই শেষ নয়, এর পর যুবকের বাড়ি গিয়ে ভাঙচুর চালানো হয়। জানা গিয়েছে, ওই যুবক স্থানীয় বিজেপি নেত্রীর স্বামী। রেনু মাহাতো নামে সেই বিজেপি কর্মী এবার একটি বুথের পোলিং এজেন্ট ছিলেন। তাঁর স্বামীকে এদিন বেধড়ক মারধর করা হয় জামুড়িয়ার পানিহাটি এলাকায়।

একুশের ভোটে ফল বেরনোর পরই রাজ্যের নানা জায়গায় হিংসার খবর আসছে। চলছে একে অন্যকে দোষারপের পালা। এই পরিস্থিতিতে মঙ্গলবার জামুড়িয়ায় বিজেপির পার্টি অফিস ভাঙচুর চালানো হয়। অভিযোগের আঙুল তৃণমূলের দিকে। আর তারপরেই এদিন মহিলা কর্মীর স্বামীকে মারধর ও তাঁদের বাড়িতে হামলা চালানো হয় বলে অভিযোগ।

জানা গিয়েছে, এদিন একাধিক বিজেপি কর্মীর মোটর বাইক ও গাড়ি ভাঙচুর করা হয়। এমনকি বাড়িতে গিয়েও আসবাবপত্র তছনছ করা হয়। কর্মীদের বেধড়ক মারধর করা হয়েছে। গোটা ঘটনায় কাঠগড়ায় তৃণমূল। যদিও তারা এই অভিযোগ অস্বীকার করেছে।

বিজেপির নেতৃত্বের দাবি, “বিজেপি নেত্রীর স্বামী বাজার থেকে বাড়ি ফেরার পথে তৃণমূলের দুষ্কৃতী বাড়ির সামনেই তাঁকে বেধড়ক মারধর করে। তারপর দুই বিজেপি কর্মীর বাড়িতে ব্যাপক ভাঙচুর চালানো হয়।”

অন্যদিকে জামুরিয়া তৃণমূলের বিধায়ক হরেরাম সিং বলেন “বেশিরভাগ ক্ষেত্রেই বিজেপির গোষ্ঠীদ্বন্ধের ঘটনা তৃণমূলের নামে চালানো হচ্ছে। তবু কর্মী-সমর্থকদের উদ্দেশে সংযত থাকার আবেদন জানাচ্ছি। কোনওরকম প্ররোচনায় যেন তাঁরা যেন পা না বাড়ান তার অনুরোধ করছি।” তিনি আরও যোগ করেন, “কর্মী-সমর্থকদের নিয়ে শান্তি বৈঠক করব।”

আরও পড়ুন: ভাঙড়ে অব্যাহত হিংসা! তৃণমূল কর্মীদের বাড়ি ভাঙচুর, বোমাবাজির অভিযোগ 

এদিকে এই ঘটনার পর অকুস্থলে পৌঁছয় জামুড়িয়া থানার বিশাল পুলিশবাহিনী পৌঁছায়। যদিও এখনও এই ঘটনায় কেউ গ্রেফতার হয়নি বলে খবর।