‘জয় কলঙ্কিত করছে তৃণমূল! ধর্ষিতা হচ্ছেন কর্মীরা’, টুইট অমিত মালব্যর

যে ২ কোটি ২৮ লক্ষ মানুষ বিজেপিকে ভোট দিয়েছেন, তাঁদের কি মানবাধিকার বা গণতান্ত্রিক অধিকার নেই? অভিযোগ বিজেপি (BJP)-র

  • TV9 Bangla
  • Published On - 16:21 PM, 4 May 2021
'জয় কলঙ্কিত করছে তৃণমূল! ধর্ষিতা হচ্ছেন কর্মীরা', টুইট অমিত মালব্যর
কলকাতা বিমানবন্দরে নাড্ডা ও বিজেপি নেতৃত্ব

কলকাতা: রাজনৈতিক হিংসার মাধ্যমে নিজেদের জয় কলঙ্কিত করছে তৃণমূল (TMC)। ভোটর ফলপ্রকাশের পর রাজনৈতিক হিংসা বাড়ছে। মহিলা কর্মীদের ধর্ষিতা হতে হচ্ছে। এমনই সব চাঞ্চল্যকর অভিযোগ এনে টুইট করলেন বিজেপি (BJP) আইটি সেলের প্রধান অমিত মালব্য (Amit Malviya)।

যদিও কলকাতা ও রাজ্য পুলিশের তরফে বীরভূমে দুই বিজেপি মহিলা কর্মীর ধর্ষণের খবরকে ভুয়ো বলে দাবি করা হয়েছে। তবে আর এক টুইটে মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে মালব্য লেখেন, নন্দীগ্রামে মমতার হারের কারণ হল তিনি হিংসাকে প্রশ্রয় দেন। মালব্যের কটাক্ষ, মমতার ক্যাডাররা এক একজন অপরাধী।

ভোটের ফল ঘোষণার পর বাংলা জুড়ে অশান্তির ছবি। চলছে অভিযোগ, পাল্টা অভিযোগের পালা। এই প্রেক্ষিতে মঙ্গলবার দু’দিনের জন্য বঙ্গ সফরে এসেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। তৃণমূলের বিরুদ্ধে রাজনৈতিক হিংসার অভিযোগ করে বুধবার থেকে দেশজুড়ে বিক্ষোভ কর্মসূচি শুরু করছে বিজেপি। এদিন দুপুরে কলকাতা বিমানবন্দরে নামেন নাড্ডা। সেখান থেকে সোনারপুরে নিহত দলীয় কর্মীরে বাড়িতে যাওয়ার কর্মসূচি রয়েছে। এই প্রেক্ষিতে অমিত মালব্যের টুইট, বাংলায় নিজেদের জয়কে কলঙ্কিত করছে তৃণমূল।

নন্দীগ্রামের জয়ী বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী অভিযোগ করেছেন, তাঁর বিধানসভার কেন্দ্রের কেন্দামাড়ি গ্রামে বিজেপি মহিলা কর্মীদের হামলা চালায় তৃণমূল দুষ্কৃতীরা। ওই টুইটে তিনি তৃণমূলের অফিশিয়াল টুইটার হ্যান্ডেলকে উদ্ধৃত করে লেখেন, মহিলাদের সুরক্ষা নিশ্চিত করার বদলে তাদের উপর এভাবে নৃশংস অত্যাচার চালাচ্ছে তৃণমূল। তাঁর কটাক্ষ, ‘আসল পরিবর্তন না করে এটাই কি সাধারণ মানুষের পাওনা?’

টুইটে রাজনৈতিক সন্ত্রাস বন্ধের দাবি জানিয়েছেন বিজেপি নেতা স্বপন দাশগুপ্তও। তাঁর দাবি, যে ২ কোটি ২৮ লক্ষ মানুষ বিজেপিকে ভোট দিয়েছেন, তাঁদের কি মানবাধিকার বা গণতান্ত্রিক অধিকার নেই? রাজনৈতিক সন্ত্রাস বন্ধে তিনি প্রশাসনকে কড়া পদক্ষেপ করার আর্জি জানিয়েছেন।

আরও পড়ুন: বড় খবর: গড়ে ঘাসফুলের দাপট, ইস্তফা দেওয়ার ইচ্ছা প্রকাশ করলেন অর্জুন সিং!

ভোট-পরবর্তী হিংসা নিয়ে সোমবার পশ্চিমবঙ্গ সরকারের কাছ থেকে বিস্তারিত রিপোর্ট চেয়ে পাঠিয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। অন্যদিকে শান্তি বজায় রাখার আবেদন জানান মমতাও। শান্তির আবেদন করেন রাজ্যপাল ধনখড়।