আক্রান্ত তৃণমূল প্রার্থী গিয়াসউদ্দিন মোল্লা, সকাল থেকে থমথমে এলাকা

এলাকায় খোলেনি দোকানপাট। রাত থেকে টহল দিচ্ছে পুলিশ (West Bengal police)। প্রতিবাদ সভা করবে তৃণমূল (TMC)।

  • TV9 Bangla
  • Published On - 9:57 AM, 8 Apr 2021
আক্রান্ত তৃণমূল প্রার্থী গিয়াসউদ্দিন মোল্লা, সকাল থেকে থমথমে এলাকা

মগরাহাট: তৃণমূল (TMC) প্রার্থী তথা মন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লার (Giasuddin Molla) ওপর হামলার ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। এই ঘটনার জেরে বৃহস্পতিবার সকাল থেকে উস্তির শিরাকোল ও রাজারহাট এলাকা থমথমে।

এ দিন সকালে দোকানপাট খোলেননি বাজারের ব্যবসায়ীরাও। রাত থেকেই এলাকায় টহল দিচ্ছে পুলিশ। রাতেই গিয়াসউদ্দিনকে স্থানীয় নার্সিংহোম থেকে বানেশ্বরপুর ব্লক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনার প্রতিবাদে আজ বিকেলে রাজারহাটে প্রতিবাদ সভার ডাক দিয়েছে তৃণমূল।

গতকাল, বুধবার বিকেলে কলকাতা থেকে গাড়িতে শিরাকোলের বাড়িতে ফিরছিলেন তৃণমূল প্রার্থী গিয়াসউদ্দিনা। পথে তাঁর গাড়িতে ইট ছোড়া হয় বলে অভিযোগ। মাথা ফাটে গিয়াসউদ্দিনের। এর পরেই উত্তাল হয়ে ওঠে এলাকা।

তৃতীয় দফা ভোটের দিনই রাজ্যের বিদায়ী সংখ্যলঘু উন্নয়নমন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লার সঙ্গে বচসা বাধে আইএসএফ প্রার্থী মইদুল ইসলামের। এরপর বুধবার কলকাতা থেকে বাড়ি ফিরছিলেন তিনি। উস্তির রাজারহাট এলাকায় তাঁর ওপর হামলার ঘটনা ঘটে। জানা গিয়েছে লাঠির আঘাতে মাথা ফাটে মন্ত্রীর। তাঁর এক নিরাপত্তারক্ষীও আক্রান্ত হন। দু’জনকেই স্থানীয় বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।