‘কুড়ি বছর পর রাস্তায় হেঁটে ভোট ভিক্ষা করব, নতুন অনুভূতি’, রাতেই কৃষ্ণনগরে পৌঁছলেন মুকুল

মুকুল রায় ( Mukul Roy) জানান, কৃষ্ণনগরের সার্বিক উন্নয়নই তাঁর একমাত্র লক্ষ্য। সেই উন্নয়নের প্রতিশ্রুতিই থাকবে প্রচারে।

'কুড়ি বছর পর রাস্তায় হেঁটে ভোট ভিক্ষা করব, নতুন অনুভূতি', রাতেই কৃষ্ণনগরে পৌঁছলেন মুকুল
কৃষ্ণনগরে পৌঁছলেন মুকুল রায়।
Follow Us:
| Updated on: Mar 18, 2021 | 11:22 PM

নদিয়া: কুড়ি বছর পর আবারও সরাসরি ভোটের ময়দানে মুকুল রায় (Mukul Roy)। সৌজন্যে ভারতীয় জনতা পার্টি। এতদিন মুকুল মানেই ধরা হতো ‘গ্লেম প্ল্যানার’। এবার তিনি ‘খেলোয়াড়’। তবে জয় নিয়ে কিন্তু ১০০ শতাংশ আশাবাদী তৃণমূলের এক সময়ের চাণক্য। নাম ঘোষণার পর রাতেই পৌঁছে গেলেন কেন্দ্রে। বললেন, “ওসব হেভিওয়েট কিছুই নয়। সাধারণ প্রার্থী হয়েই লড়ব। জিতব।”

নদিয়ার কৃষ্ণনগর উত্তর বিধানসভার বিজেপি প্রার্থী হয়েছেন মুকুল রায়। তাঁর উল্টোদিকে তৃণমূলের তারকা-চমক কৌশানী মুখোপাধ্যায়। কুড়ি বছর পর রাস্তায় হাঁটবেন মুকুল রায়। যে মুকুল এতদিন অন্যের জন্য ভোট চেয়ে এসেছেন, একুশের বিধানসভা নির্বাচনে তাঁকে নিজের জন্য ভোট চাইতে হবে।

আরও পড়ুন: ‘আমি কোনওভাবেই বিজেপির প্রার্থী হচ্ছি না’, নাম ঘোষণার পরই ক্ষোভে ফেটে পড়লেন সোমেন-জায়া

কেমন লাগছে? মুকুল রায়ের জবাব, “একেবারে নতুন অনুভূতি। কুড়ি বছর পর ভোট ভিক্ষা করব। তবে আশা করছি মানুষকে পাশে পাব। গোটা রাজ্যজুড়ে আমার কর্মী-সমর্থকরা রয়েছেন। দল আমাকে যা দায়িত্ব দিয়েছে, আমি নিষ্ঠার সঙ্গে সেটা পালন করব।” মুকুল রায় জানান, কৃষ্ণনগরের সার্বিক উন্নয়নই তাঁর একমাত্র লক্ষ্য। সেই উন্নয়নের প্রতিশ্রুতিই থাকবে প্রচারে।