বিজেপি ক্যাম্পের সামনে পরপর ছোঁড়া হল বোমা, উত্তপ্ত খড়দা

রাতে পরপর বোমা বাজির ঘটনায় শুরু হয়েছে রাজনৈতিক চাপান-উতোর। বিজেপির অভিযোগ উড়িয়ে দিচ্ছে তৃণমূল।

  • TV9 Bangla
  • Published On - 7:36 AM, 19 Apr 2021
বিজেপি ক্যাম্পের সামনে পরপর ছোঁড়া হল বোমা, উত্তপ্ত খড়দা
বাড়ি লক্ষ্য করে ছোঁড়া হল বোমা

খড়দা: ভোটের তিন দফা এখনও বাকি। এর মধ্যে ফের সামনে আসছে বোমাবাজির ঘটনা। রাতের অন্ধকারে বোমাবাজিকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল পানিহাটি এলাকা। বিজেপির ক্যাম্পের সামনে কেউ বা কারা পরপর পাঁচটি বোমা ছুঁড়ে পালায়। পরে এলাকার বিজেপি প্রার্থী ও যুব নেতার বাড়ির সামনেও বোমা ফাটানো হয়েছে বলে অভিযোগ। পানিহাটির বিজেপি প্রার্থী সন্ময় বন্দ্যোপাধ্যায়ের বাড়ি লক্ষ্য করে ছোঁড়া হল বোমা।

রবিবার রাতে এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় এলাকায়। ইতিমধ্যেই সামনে এসেছে ঘটনার সিসিসটিভি ফুটেজ। আর তাতে দেখা যাচ্ছে, পরপর বোমা ফাটছে বিজেপির ক্যাম্পের সামনে। জানা গিয়েছে পাঁচটি বোমা ছোঁড়া হয়, তার মধ্যে চারটি ফাটে, বাকিগুলি ফাটেনি। রাতের এই ঘটনার কিছুক্ষণ পরই স্থানীয় বিজেপি নেতা জয় সাহার বাড়ির সামনেও বোমা ফাটায় দুষ্কৃতীরা। এরপরই তৃণমূলের দিকে আঙুল তোলে বিজেপি।

রবিবার রাতে সোদপুর স্বদেশী মোড়ে বিটি রোডের ওপর বিজেপির করা একটি ক্যাম্পের সামনে বোমা ফাটানো হয়। ৩-৪টি বাইকে করে বেশ কিছু দুষ্কৃতী বোমা মেরে পালায়। তার۔ মধ্যে একটি বোমা না ফাটায় খড়দহ থানার পুলিশ এসে বোমা টি উদ্ধার করে۔। এরপর ফের আবার পরপর দুটি বোমা চার্জ করা হয়। অভিযোগ, এরপর বিজেপি কর্মীরা পাশেই তৃণমূলের দলীয় কার্যালয় ভাঙচুর চালায়, রাস্তায় থাকা পুলিশের ট্রাফিকের ক্যাম্প ফেলে দেওয়া হয়। এরপর বিজপি কর্মীরা বিটি রোড অবরোধ করে ১৫ মিনিটের জন্য। এরপরই অবরোধ উঠে গেলে বিজেপির যুব নেতা জয় সাহার বাড়ির সামনে ৬ দুষ্কৃতী গিয়ে বোমা ছোড়ে। এমনটাই অভিযোগ তাঁর পরিবারের۔।۔যদিও পালটা বিজেপির বিরুদ্ধে হামলার অভিযোগ এনেছে শাসকদল।

আরও পড়ুন: ‘দুষ্কৃতীদের সমর্থন করছেন মমতা’, শীতলকুচি নিয়ে পাল্টা জবাব দিলীপের