উত্তপ্ত কোচবিহার! বিজেপি প্রার্থীর গাড়িতে ‘ভাঙচুর’

দুই দিন বাদেই ভোট (West Bengal Assembly Election 2021)। তার আগের মুহূর্তে রাজনৈতিক সংঘর্ষ লেগেই রয়েছে দিনহাটা (Dinhata) সহ আশেপাশের বিভিন্ন এলাকায়।

উত্তপ্ত কোচবিহার! বিজেপি প্রার্থীর গাড়িতে 'ভাঙচুর'
বিজেপি প্রার্থীর গাড়িতে হামলা
Follow Us:
| Updated on: Apr 07, 2021 | 4:14 PM

কোচবিহার: দুই দিন বাদেই ভোট (West Bengal Assembly Election 2021)। তার আগের মুহূর্তে রাজনৈতিক সংঘর্ষ লেগেই রয়েছে দিনহাটা (Dinhata) সহ আশেপাশের বিভিন্ন এলাকায়। দিনহাটা ৬ নং বিধানসভা কেন্দ্রের সিতাই ব্লকের বিজেপির প্রার্থীর (Bengal BJP) গাড়ি ভাঙচুরের অভিযোগ ওঠে। বিজেপি প্রার্থীকে প্রাণে মেরে ফেলারও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। অভিযোগের তির তৃণমূলের দিকে। ঘটনাটি ঘটেছে ফকির তকিয়া এলাকায়।

বুধবার সকালে এলাকায় প্রচারে বের হন বিজেপি প্রার্থী দীপক কুমার রায়। অভিযোগ, তিনি কর্মীদের নিয়ে ভোট প্রচারে বেরিয়েছিলেন। ঠিক সেই মুহূর্তে একদল দুষ্কৃতী তাঁর গাড়ি আটকায় এবং লাঠিসোঁটা নিয়ে তাদের ওপর চড়াও হয়। তাঁদের সঙ্গে থাকা তিনটি গাড়ি ভাঙচুর করে। গাড়ি থেকে প্রার্থী বেরিয়ে যান। তাঁকেও মারতে উদ্যত হয় দুষ্কৃতীরা।

আরও পড়ুন: দেখে মনে হবে উচ্চপদস্থ কর্তা, বিমানবন্দর থেকে ফিরছিলেন, ব্যাগ খুলতেই বেরিয়ে পড়ল বাংলায় ‘ভোট হিংসা’ যাবতীয় সূত্র

তিনটি গাড়ির মধ্যে একটি গাড়ি এখনও ফকির টক এলাকার নয়ানজুলিতে পড়ে রয়েছে বলে জানা গিয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে দিনহাটা থানার পুলিশ। ইতিমধ্যেই বেশ কয়েকজনের বিরুদ্ধে দিনহাটা থানায় অভিযোগ দায়ের হয়েছে। ভোটের মুখে রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠেছে দিনহাটা সিতাই বিধানসভা কেন্দ্র। কোথাওবা দু’পক্ষের মধ্যে সংঘর্ষ, কোথাও বোমাবাজি, কোথাও আবার প্রার্থীর গাড়ি ভাঙচুরের ঘটনা। আগামী শনিবার কোচবিহারে ভোট। ভোটের দোরগোড়ায় দাঁড়িয়ে রাজনৈতিক বিশৃঙ্খলা আতঙ্কে রয়েছে মানুষ।