‘দাঁত ভাঙল, মেরে ফাটিয়ে দেওয়া হল মুখ!’ বিজেপি করায় বেধড়ক মারধরের অভিযোগ

ভোট আবহে (West Bengal Assembly Election 2021) ঘটনাকে ঘিরে চাঞ্চল্য বোলপুরের (Bolpur) ইলামবাজারে (Ilambazar)।

  • TV9 Bangla
  • Published On - 13:59 PM, 8 Apr 2021
'দাঁত ভাঙল, মেরে ফাটিয়ে দেওয়া হল মুখ!' বিজেপি করায় বেধড়ক মারধরের অভিযোগ
নিজস্ব চিত্র

বোলপুর: কারোর ভাঙল দাঁত, কারোর মুখ ফাটল, কারোর মাথায় প্রচণ্ড ক্ষত- বিজেপি করায় বেধড়ক মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ভোট আবহে (West Bengal Assembly Election 2021) ঘটনাকে ঘিরে চাঞ্চল্য বোলপুরের (Bolpur) ইলামবাজারে (Ilambazar)। অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

বোলপুর বিধানসভা ইলামবাজার থানার শীর্ষা গ্রাম পঞ্চায়েতের মুড়াগাছি গ্রামে বুধবার রাতে উত্তেজনা ছড়ায়। অভিযোগ, বিজেপি করায় এলাকার কয়েকজন যুূবককে বেধড়ক মারধর করে তৃণমূল। এই ঘটনায় চার থেকে পাঁচজন বিজেপি কর্মী আহত হন। তাঁদের মধ্যে সঞ্জয় হাজরা বুথ কমিটির সদস্য। গুরুতর আহত সঞ্জয়কে চিকিৎসার জন্য কলকাতায় আনা হয়েছে।

আরও পড়ুন: অর্ধেক খোলা প্যান্ট, মুখে চাপ চাপ রক্ত! ফের উদ্ধার বিজেপি কর্মীর দেহ

অন্যদিকে বাকি চারজনকে ইলামবাজার স্বাস্থ্যকেন্দ্রে প্রাথমিক চিকিৎসার পর বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। বিজেপি কর্মীদের অভিযোগ, বিজেপি করাতেই তাঁদেরকে মারধর করা হয়েছে। স্থানীয় তৃণমূল নেতৃত্বের বক্তব্য, “আমাদের নামে যে অভিযোগ করা হচ্ছে, তা মিথ্যা। নিজেদের মধ্যে গন্ডগোল এলাকায় অশান্তি পাকানোর জন্য এই মিথ্যা প্রচার করছে । গ্রামে চাপা উত্তেজনা রয়েছে।” পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। পারিবারিক বিবাদ না রাজনৈতিক কোন গন্ডগোল তা খতিয়ে দেখছে পুলিশ।