দুবরাজপুর বিজেপি কর্মী খুনে গ্রেফতার দলেরই বুথ সভাপতি!

মঙ্গলবার তৃতীয় দফার ভোটের সকালে দুবরাজপুরের লোবা গ্রাম পঞ্চায়েতের ফকিরবেরা গ্রামে একটি পুকুর পাড় থেকে উদ্ধার হয় বিজেপি কর্মী পাতিহার ডোমের মৃতদেহ।

  • TV9 Bangla
  • Published On - 17:37 PM, 7 Apr 2021
দুবরাজপুর বিজেপি কর্মী খুনে গ্রেফতার দলেরই বুথ সভাপতি!
নিজস্ব চিত্র

বীরভূম: বীরভূমের দুবরাজপুরে (Dubrajpur) বিজেপি (BJP) কর্মী খুনের ঘটনায় দলেরই বুথ সভাপতিকে গ্রেফতার করল পুলিশ। মঙ্গলবার রাতে গ্রাম থেকে বিজেপি (BJP) বুথ সভাপতি দুলাল ডোমকে গ্রেফতার করা হয়। মৃত বিজেপি কর্মী পাতিহার ডোমের স্ত্রী জয়শ্রী ডোমের অভিযোগের ভিত্তিতে বিজেপি বুথ সভাপতিকে পাকড়াও করা হল। তাকে সাত দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিল আদালত।

মঙ্গলবার তৃতীয় দফার ভোটের সকালে দুবরাজপুরের লোবা গ্রাম পঞ্চায়েতের ফকিরবেরা গ্রামে একটি পুকুর পাড় থেকে উদ্ধার হয় বিজেপি কর্মী পাতিহার ডোমের মৃতদেহ। ঘটনায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। বিজেপি (BJP) নেতৃত্ব দাবি করে তৃণমূল (TMC) খুন করেছে তাদের কর্মীকে। দোষীদের গ্রেফতারের দাবিতে রাস্তা আটকে বিক্ষোভও দেখান বিজেপি সমর্থকরা। সেই বিক্ষোভ তুলতে নামতে হয় পুলিশকে। কিন্তু তখন পুলিশের সঙ্গেও সংঘর্ষও বেঁধে যায়। স্থানীয় বিজেপির দাবি, পতিহার এলাকার সক্রিয় বিজেপি কর্মী ছিলেন তিনি। সে কারণেই খুন হতে হল তাঁকে। পতিহারের পরিবারের দাবি, সোমবার রাতে বাড়িতেই ছিল তাঁদের ছেলে। একটা ফোন আসে। এরপরই বাড়ি থেকে বেরিয়ে যান। রাত বাড়লেও ঘরে আসেননি তিনি। ফোনেও তাঁকে পাওয়া যায়নি বলে অভিযোগ।

আরও পড়ুন: মোদীর সভায় গিয়ে পদ্মে ভোট দিলেই মিলছে কড়কড়ে ১০০০ টাকা! বিস্ফোরক দাবি তৃণমূলের

যদিও বীরভূম তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল দাবি, বিজেপির ওই বুথ সভাপতিই খুন করেছে ওদের কর্মীকে। এদিকে বিজেপি নেতৃত্বের অস্বস্তি বাড়িয়ে সেদিনই মৃত পাতিহারের স্ত্রী অভিযোগ করেন তাঁর স্বামীকে খুন করেছে বুথ সভাপতি। তিনি বলেন, দলীয় বৈঠকে পাতিহারকে দল থেকে বের করে দেওয়ার হুমকি দিয়েছিলেন বুথ সভাপতি দুলাল ডোম।

তিনি জানান, এরপরই রাতে পাতিহার তাঁকে বলে যে, “দুলাল ডাকছে। একটু দেখা করে আসছি।” এই বলে বাড়ি থেকে বেরিয়ে যান পাতিহার। তারপর সকালে পুকুর পাড়ে স্বামী পাতিহার ডোমের নিথর দেহ উদ্ধার হয়।ঘটনার আগের দিন রাতে তাঁর স্বামীকে ফোন করে ডেকে নেওয়া হয়ে গিয়েছিল বলে পুলিশকে জানান তিনি। এই প্রেক্ষিতে গ্রেফতার করা হল বিজেপি বুথ সভাপতি দুলাল ডোমকে গ্রেফতার করল পুলিশ।

অভিযুক্ত বিজেপি নেতাকে এদিন দুবরাজপুর আদালতে তোলা হলে বিচারক  তাকে ৭ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন। দুবরাজপুর আদালতের এজিপি রাজেন্দ্র প্রসাদ দে জানান, মৃত পতিহার ডোমের স্ত্রী জয়শ্রী ডোমের অভিযোগের ভিত্তিতে ৩০২ ও ৩৪ ধারায় মামলা রুজু করা হয়েছে অভিযুক্তের বিরুদ্ধে।