চণ্ডীপাঠ আর বাঁচাতে পারবে না মমতাকে, হুঙ্কার নাড্ডার

"আজকাল দিদি চণ্ডীপাঠ করছেন। কিন্তু এই চণ্ডীপাঠ আর দিদিকে বাঁচাতে পারবে না। ২ মে পর বাংলা থেকে তৃণমূল কংগ্রেস বিদায় নেবে। বাংলা তৃণমূলমুক্ত হবে।'' বলছেন জেপি নাড্ডা (JP Nadda)।

চণ্ডীপাঠ আর বাঁচাতে পারবে না মমতাকে, হুঙ্কার নাড্ডার
ছবিসূত্র: টুইটার
Follow Us:
| Updated on: Apr 14, 2021 | 5:36 PM

পূর্ব বর্ধমান: চণ্ডীপাঠ আর মমতাকে (Mamata Banerjee) বাঁচাতে পারবে না। ২ মে তৃণমূল (TMC) কে বিদায় নিতে হবে। বুধবার বর্ধমানের সভা থেকে এ ভাবেই হুঁশিয়ারি দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda)।

পঞ্চম দফা ভোটের আগে আরও ব্যাপক প্রচারে নেমেছেন কেন্দ্রীয় বিজেপির নেতারা। বুধবার বিজেপির সর্বভারতীয় সভাপতি নাড্ডা জামালপুরের দলীয় প্রার্থীর সমর্থনে সভা করেন। আর সেখান থেকেই তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রীকে নিশানা করলেন তিনি। বিজেপি প্রার্থী বলরাম ব্যাপারীর সমর্থনে সভা থেকে নাড্ডার বার্তা, ‘আমরা বাংলার সংস্কৃতির রক্ষা করছি।’ এরপর তাঁর মন্তব্য, “আজকাল দিদি চণ্ডীপাঠ করছেন। কিন্তু এই চণ্ডীপাঠ আর দিদিকে বাঁচাতে পারবে না। ২ মে পর বাংলা থেকে তৃণমূল কংগ্রেস বিদায় নেবে। বাংলা তৃণমূলমুক্ত হবে।”

প্রায় প্রতিটি নির্বাচনী সভা থেকে বিজেপির বিরুদ্ধে বিভাজনের রাজনীতি করার অভিযোগ করছেন মমতা। তাঁর কথায়, বিজেপি যে ধর্মের কথা বলে তা প্রকৃত হিন্দু ধর্ম নয়। এর পর প্রতিটি সভা থেকেই মন্ত্রোচ্চারণ করতে শোনা গিয়েছে তৃণমূল নেত্রীকে। এদিকে শুভেন্দু অধিকারী সহ বিজেপি নেতাদের অভিযোগ সব মন্ত্রই তিনি ভুল উচ্চারণ করেন। ধঅিকারীর কটাক্ষ ছিল, চণ্ডীপাঠের পিণ্ডি চটকে দিয়েছেন তৃণমূল নেত্রী। এবার জেপি নাড্ডার কটাক্ষ, এই মন্ত্রোচ্চারণ করে একুশের ভোট বৈতরণী পার করতে পারবেন না তিনি।

আরও পড়ুন: ‘কলমাটা তো ভুল পড়েন না!’, যোগীকে পাশে নিয়ে নন্দীগ্রাম থেকে মমতাকে ধর্মের তোপ শুভেন্দুর 

বাংলায় ডবল ইঞ্জিন সরকারের গড়ার আবেদন করে নাড্ডা বলেন, দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও তাঁর সম্পর্কে যে সব ভাষা প্রয়োগ করেছেন মমতা তা বাংলার সংস্কৃতি নয়। বলেন, ২ মে বিজেপি সরকার গঠনের পর বাংলার সংস্কৃতির পুনর্জীবিত করবেন তাঁরা। এছাড়া দুর্নীতি ইস্যুতে তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ করেন। পাশাপাশি বাংলায় মহিলাদের উপর সবচেয়ে বেশি অত্যাচার হয় বলে দাবি করেন নাড্ডা।