বাংলায় করোনা ছড়াচ্ছে ‘বহিরাগত’ বিজেপি, মোদীকে নিশানা মমতার

মমতার (Mamata Banerjee) কথায়, প্রধানমন্ত্রী মিটিং করতে আসতেই পারেন কিন্তু মঞ্চ বাঁধার জন্য বাংলার লোকেদের নিয়োগ করুক বিজেপি (BJP)।

বাংলায় করোনা ছড়াচ্ছে 'বহিরাগত' বিজেপি, মোদীকে নিশানা মমতার
ছবি: ফেসবুক
Follow Us:
| Updated on: Apr 16, 2021 | 3:27 PM

উত্তর ২৪ পরগনা: ‘বহিরাগতরা কোভিড টেস্ট করে আসছে?’ জগদ্দলের সভা থেকে করোনা নিয়ে ফের বিজেপিকে (BJP) তোপ দাগলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)। সেই সঙ্গে করোনা ছড়ানোর জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দায়ী করলেন মুখ্যমন্ত্রী।

এদিন নদিয়ার নবদ্বীপ, উত্তর ২৪ পর গনার হাবড়া এবং জগদ্দলে সভা করেন তৃণমূল সুপ্রিমো। সবকটি সভা থেকেই করোনা প্রসঙ্গে বিজেপিকে তোপ দাগেন তিনি। তাঁর কথায়, “করোনা ছড়াচ্ছে বিজেপি। বহিরাগতদের ঢোকাচ্ছে বিজেপি। সেই বহিরাগতরাই বাংলায় করোনা ছড়িয়ে দিচ্ছেন।” এই প্রসঙ্গে আবার নরেন্দ্র মোদীকে সরাসরি নিশানা করে মমতা বলেন, “বিনামূল্যে করোনা টিকা দেওয়ার অনুমতি চেয়েছিলাম। কিন্তু প্রধানমন্ত্রী অনুমতি দেননি।’ তৃণমূল নেত্রীর কথায়, ‘জানি না মোদী কেন অনুমতি দেননি। রাজনীতি ছাড়া আর কিছুই করেননি’।

নির্বাচন কমিশনের (Election Commission) কাছে তৃণমূল নেত্রীর আবেদন, “বহিরাগত যারা বাংলায় থাকে না তাদের বাংলায় ঢুকতে দেওয়ার প্রয়োজন কী?” মমতার কথায়, প্রধানমন্ত্রী মিটিং করতে আসতেই পারেন কিন্তু মঞ্চ বাঁধার জন্য বাংলার লোকেদের নিয়োগ করুক বিজেপি। তাদের সবার করোনা পরীক্ষা করারও দাবি রাখেন মমতা। তিনি প্রশ্ন ছোড়েন, গুজরাট, মধ্যপ্রদেশ, ঝাড়খণ্ড থেকে লোক এনে কেন বাংলায় মোদীর স্টেজ করতে হবে? বাংলায় প্যান্ডেল বানানোর লোক নেই!

আরও পড়ুন: বড় কর্মসূচিতে রাশ চায় আলিমুদ্দিন স্ট্রিট, ‘ময়দান ছেড়ে যাব না’ বললেন সূর্যকান্ত

পাশাপাশি মমতা এও জানান, পরিস্থিতি দেখে কিছু টিকা বিনামূল্যে দেওয়া শুরু করেছেন তাঁরা। কলকাতায় শুরু হয়েছে, এরপর জেলাতেও তা শুরু হয়ে যাবে।

এদিকে মুখ্যমন্ত্রীর এই অভিযোগের প্রেক্ষিতে বিজেপি নিশানা করেছে তৃণমূলের নির্বাচনী স্ট্র্যাটেজিস্ট প্রশান্ত কিশোরের দিকে। তাঁদের অভিযোগ, পিকের সংস্থা বিহার থেকে কর্মী আনছে। তাঁদের সবার করোনা পরীক্ষা করা হচ্ছে তো?