তিন জায়গায় মিলল না অনুমতি, হেস্টিংসের অফিসের চার তলাতেই হিংসার প্রতিবাদে ধরনায় বিজেপি

রাজ্যে ভোট  (West Bengal Assembly Election 2021)পরবর্তী হিংসা জারি। প্রতিবাদে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) শপথগ্রহণ অনুষ্ঠানের দিনই ধরনা কর্মসূচি নিয়েছে বিজেপি ( Bengal BJP)।

  • TV9 Bangla
  • Published On - 10:09 AM, 5 May 2021
তিন জায়গায় মিলল না অনুমতি, হেস্টিংসের অফিসের চার তলাতেই হিংসার প্রতিবাদে ধরনায় বিজেপি
ফাইল ছবি

কলকাতা: রাজ্যে ভোট  (West Bengal Assembly Election 2021)পরবর্তী হিংসা জারি। প্রতিবাদে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) শপথগ্রহণ অনুষ্ঠানের দিনই ধরনা কর্মসূচি নিয়েছে বিজেপি ( Bengal BJP)। কিন্তু হেস্টিংসের কর্মসূচিতেও অনুমতি দিল না পুলিস। এই তিন মোট তিন জায়গায় কর্মসূচির অনুমোদন দিল না পুলিশ।

এর আগে বিজেপি নেতৃত্ব ঠিক করে গান্ধী মূর্তি পাদদেশে ধরনায় বসবে। কিন্তু তাতে মেলে না অনুমোদন। এরপর মুরলিধর সেন সেনের কর্মসূচি শেষে হেস্টিংসের কর্মসূচিতেও অনুমতি দেয় না পুলিশ। ঠিক হয় হেস্টিংসের দফতরে চার তলায় বসবে ধরনা। পুলিশের অনুমতি না পেয়েই জায়গা বদল করা হয়েছে। হেস্টিংসের দফতরের পাশে মোতায়েন রয়েছে পুলিশ।

আরও পড়ুন: বেসামাল করোনা! ‘ল্যান্ডস্লাইড ভিকট্রি’ পেয়েও অনাড়ম্বর ও সংক্ষিপ্ত শপথগ্রহণ অনুষ্ঠান মমতার

বাংলার হিংসার প্রতিবাদে ও আক্রান্তদের পাশে থাকার বার্তা নিয়ে রাজ্য সফরে এসেছেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জেপি নাড্ডা। এদিন ধরনায় সামিল হবেন তিনিও। আজ তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী পদে শপথ নেবেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সকাল পৌনে ১১টা নাগাদ রাজ্যপাল জগদীপ ধনখড়ের উপস্থিতিতে রাজভবনে হবে শপথগ্রহণ অনুষ্ঠান। রাজভবনের থ্রোনরুমে মমতা বন্দ্যোপাধ্যায়কে শপথবাক্য পাঠ করাবেন রাজ্যপাল। আমন্ত্রণ করা হয়েছে রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ ও বিজেপি পরিষদীয় দলের প্রাক্তন নেতা মনোজ টিগ্গাকেও। তবে মমতার শপথগ্রহণ অনুষ্ঠানে তিনি থাকবেন না বলে জানিয়ে দিয়েছেন দিলীপ ঘোষ। তিনি বলেন, “ভোটের পর আমাদের কর্মীদের উপর আক্রমণ হচ্ছে। সেই কারণেই শপথ অনুষ্ঠানে যাব না।”