ভোটের আগের দিনই উত্তপ্ত কুলতুলি, ঝরল রক্ত

ভোটের আগের (West Bengal Assembly Election 2021) দিনই উত্তপ্ত দক্ষিণ ২৪ পরগনার কুলতলি (Kultoli)।

  • TV9 Bangla
  • Published On - 16:37 PM, 5 Apr 2021
ভোটের আগের দিনই উত্তপ্ত কুলতুলি, ঝরল রক্ত
নিজস্ব চিত্র

দক্ষিণ ২৪ পরগনা: ভোটের আগের (West Bengal Assembly Election 2021) দিনই উত্তপ্ত দক্ষিণ ২৪ পরগনার কুলতলি (Kultoli)। তৃণমূল কর্মীদের মারধরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে। পাল্টা মহিলা বিজেপির সমর্থকদের মারধরেরও অভিযোগ উঠেছে।

সোমবার সকালে কৈলাশনগরের বাসিন্দা তৃণমূল কর্মী আশিস গায়েন বাইকে রাস্তা দিয়ে যাচ্ছিল। অভিযোগ, সেই সময় বিজেপি কর্মীরা মেরিগঞ্জের কয়ালের চক গ্রামে রাস্তা আটকায়। তাঁকে লোহার রড, লাঠি দিয়ে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। পায়ে ও মাথায় চোট লাগে তাঁর ।

খবর পেয়ে দুই তৃণমূল কর্মী চিত্তরঞ্জন হালদার, কিশোর নস্কর বাঁচাতে গিয়ে আক্রান্ত হন বলে অভিযোগ।এর পাল্টা হিসাবে এলাকার বিজেপি কর্মীদের বাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠে তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। বাড়িতে থাকা মহিলাদের মারধর করা হয় বলে অভিযোগ। সেই ঘটনায় পাঁচ জন মহিলা জখম হয়ে কুলতলি ব্লক গ্রামীণ হাসপাতালে ভর্তি। এলাকায় ব্যাপক উত্তেজনা রয়েছে। মোতায়েন রয়েছে পুলিশ।

West Bengal Assembly Election 2021 West Bengal Election 2021

নিজস্ব চিত্র

আরও পড়ুন: সিরিয়াল নং ৪! আবারও একই কায়দায় বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার, মাথার পিছনে একাধিক আঘাত

এই ঘটনা প্রসঙ্গে তৃণমূল প্রার্থী গণেশ মণ্ডল বলেন, “এই এলাকায় বিজেপির পায়ের তলা থেকে মাটি সরে যাচ্ছে। বিজেপি এলাকায় আতঙ্ক তৈরি করতে ভোটের আগের দিন সন্ত্রাস করছে।” অন্যদিকে, বিজেপি নেতা উত্তম হালদার বলেন, “ওই এলাকায় শাসকদলের চাপ রয়েছে। আমাদের কর্মীরা ফোন করেছিল, ওদের ওপর হামলা হয়েছে। বিষয়টা না জেনে পুরো মন্তব্য করব না।” তাঁর আরও বক্তব্য, “নির্বাচন কমিশনের যে অবজার্ভার রয়েছেন, তাঁকে আমরা বিষয়টা জানিয়েছি।”