‘জলপাইগুড়ির সব আসনে জিতছে তৃণমূল,’ প্রত্যয়ী ‘ভূমিকন্যা’ মিমি

"আমি জলপাইগুড়ির মেয়ে। জলপাইগুড়ির বিভিন্ন জায়গায় ঘুরেছি। তাতে আমি যা বুঝতে পেরেছি, শুধুমাত্র ধূপগুড়ি নয়, জলপাইগুড়ি জেলার সবকটি আসনেই তৃণমূল কংগ্রেস জিততে চলেছে।'' বললেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)।

'জলপাইগুড়ির সব আসনে জিতছে তৃণমূল,' প্রত্যয়ী 'ভূমিকন্যা' মিমি
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 14, 2021 | 7:57 PM

জলপাইগুড়ি: জন্মসূত্রে তিনি জলপাইগুড়ির মেয়ে। স্কুলের পড়াশোনাও এখানেই। সেই তৃণমূলের তারকা সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-র জানিয়ে দিলেন জলপাইগুড়ি (Jalpaiguri)-র নয় বিধানসভা আসনেই নয়টিতেই জয় পাবেন তাঁরা।

পঞ্চম দফার নির্বাচনের আগে বুধবার ভোট প্রচারে ধূপগুড়িতে অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। ধূপগুড়ির দ্বিতীয়বারের জন্য তৃণমূল প্রার্থী করেছে মিতালী রায়কে। তাঁর সমর্থনে এদিন ভোট প্রচারে আসেন অভিনেতা-সাংসদ। তাঁর কুড়ি মিনিটের বক্তব্যের প্রথম থেকে শেষ পর্যন্ত বিজেপিকে তীব্র নিশানা করেন তিনি। বিজেপি শাসিত উত্তরপ্রদেশে নারী সুরক্ষার কথা টেনে সরকারকে তোপ দাগেন মিমি। তাঁর কথায়, হাথরাসের ধর্ষণ কাণ্ড এখনও মানুষ ভোলেনি। নারীদের সম্মান দিতে জানে না এই (বিজেপি) সরকার।

সেই সঙ্গে বাংলায় বারবার সভা করতে আসা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে বিঁধেন তিনি। বিজেপির সোনার বাংলা স্লোগানকে কটাক্ষ করে মিমি বলেন, “বাংলা আগে থেকেই সোনার আছে বলেই বিজেপির নজর এখানে। আমাদের সোনার বাংলা আমাদের থাকবে।” তৃণমূল সাংসদের মুখে উঠে আসে বহিরাগত প্রসঙ্গ। বলেন,”আমাদের সোনার বাংলা কোনও বাইরের লোকের হাতে তুলে দিতে রাজি নই আমরা। মানুষ জানেন বিপদের সময় পাশে দাঁড়িয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার।”

বিজেপিকে নিশানা করে তাঁর মন্তব্য, “নিজেদের মেয়েকে যারা নিরাপত্তা দিতে জানে না, তাদের কোনভাবেই আপনারা ভোট দেবেন না।” এরপর মিমি বলেন, “আমি জলপাইগুড়ির মেয়ে। জলপাইগুড়ির বিভিন্ন জায়গায় ঘুরেছি। তাতে আমি যা বুঝতে পেরেছি শুধুমাত্র ধূপগুড়ি নয়, জলপাইগুড়ি জেলার সবকটি আসনেই তৃণমূল কংগ্রেস জিততে চলেছে।”

আরও পড়ুন: লাশ নিয়ে রাজনীতি করবেন না, সসম্মানে বিদায় নিন’, শীতলকুচি নিয়ে মমতাকে তোপ বিজেপির

এদিকে এদিন বিজেপির তরফেও বিশাল বাইক মিছিল বের হয় বিজেপি প্রার্থী বিষ্ণুপদ রায়ের সমর্থনে। ধূপগুড়ি বিধানসভার সংযুক্ত মোর্চার সমর্থিত সিপিএম প্রার্থী অধ্যাপক প্রদীপ কুমার রায়ও ধুপগুড়ি পৌরসভার ১৬ টি ওয়ার্ডে চষে বেড়ান।