ভোট প্রচারে নগদ টাকা বিলি! তৃণমূল কর্মীদের আটক করল পুলিশ

নির্বাচনী প্রচারের নামে টাকা বিলি করে ভোটারদের করছেন। এই অভিযোগে তৃণমূলের (TMC) দুই কর্মীকে এলাকায় আটক করল বিজেপি (BJP) কর্মী ও সমর্থকেরা।

ভোট প্রচারে নগদ টাকা বিলি! তৃণমূল কর্মীদের আটক করল পুলিশ
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 18, 2021 | 6:19 PM

দক্ষিণ দিনাজপুর: নির্বাচনী প্রচারের নামে টাকা বিলি করে ভোটারদের করছেন। এই অভিযোগে তৃণমূলের (TMC) দুই কর্মীকে এলাকায় আটক করল বিজেপি (BJP) কর্মী ও সমর্থকেরা। পরে অভিযুক্তদের পুলিশের হাতে তুলে দেন তাঁরা। রবিবার বিকালে ঘটনাটি ঘটে দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট ব্লকের ডাঙ্গি কালাইবাড়ি এলাকায়।

জানা গিয়েছে, এদিন বিকালে তৃণমূল প্রার্থীর প্রচারে কালাইবাড়ি এলাকায় প্রচারে আসেন একজন মহিলা ও একজন পুরুষ কর্মী। তৃণমূল প্রার্থী শেখর দাশগুপ্তের সমর্থনে এলাকায় এলাকায় লিফলেট দিয়ে প্রচার করছিলেন তাঁরা। সেই সঙ্গেই এক হাজার টাকা করে বাড়ি বাড়ি দেওয়া দিচ্ছিল বলে অভিযোগ বিজেপির।

একজনের বাড়িতে এই টাকা বিলি করার সময় তাঁদের হাতেনাতে ধরা হয় বলে দাবি করেছেন বিজেপি কর্মীরা। এর পর অভিযুক্তদের পুলিশের হাতে তুলে দেওয়া হয়। জানা গিয়েছে, এর পর বালুরঘাট থানার পুলিশ গিয়ে অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করেন। এবং তাঁদের প্রচার বন্ধ করতে বলেন।

আরও পড়ুন: ‘প্ররোচনামূলক’ মন্তব্যের জের, সায়ন্তন ও সুজাতার প্রচারে নিষেধাজ্ঞা কমিশনের

এদিকে একই ঘটনা ঘটে গঙ্গারামপুর থানার উদয় গ্রাম পঞ্চায়েতের মোস্তাপুর এলাকাতেও। লিফলেট বিলির সঙ্গে সঙ্গে ভোটারদের টাকা বিলি করা হচ্ছিল বলে অভিযোগ৷ যেখানে বিভিন্ন ভাতা নিয়ে সাধারণ মানুষকে ভুল বোঝানোর অভিযোগ করেছেন কুমারগঞ্জ বিধানসভার বিজেপি প্রার্থী মানস সরকার। অন্য দিকে এই পুরো ঘটনার কথা অস্বীকার করেছেন তৃণমূল প্রার্থী তোরাফ হোসেন মণ্ডল।