কোচবিহার জুড়ে ‘রাজনৈতিক সন্ত্রাস’, জেলা শাসকের দ্বারস্থ বিজেপি প্রার্থীরা

তৃণমূলের (TMC) আক্রমণে বিজেপি কর্মীরা (BJP Workers) গৃহহীন হয়ে দলীয় কার্যালয়ে আশ্রয় নিচ্ছেন বলে অভিযোগ। জেলাজুড়ে মহিলাদের উপরও আক্রমণ করা হচ্ছে। যা সবচেয়ে নিন্দনীয় বিষয়।

  • TV9 Bangla
  • Published On - 22:21 PM, 3 May 2021
কোচবিহার জুড়ে 'রাজনৈতিক সন্ত্রাস', জেলা শাসকের দ্বারস্থ বিজেপি প্রার্থীরা
প্রতীকী চিত্র

কোচবিহার: বিধানসভা নির্বাচনের ফল (West Bengal Assembly Election Result) ঘোষণার পর বিজেপি কর্মী খুন, বাড়ি ভাঙচুর, বিজেপি কর্মী তথা মহিলাদের উপর আক্রমণের প্রতিবাদে জেলাশাসকের দ্বারস্থ হলেন কোচবিহারের জয়ী বিজেপি প্রার্থীরা (BJP Wining Candidates)। সোমবারই রাজ্যজুড়ে রাজনৈতিক হিংসার অভিযোগ এনে রাজ্যপালের দ্বারস্থ হন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। এই প্রেক্ষিতে কোচবিহারে তৃণমূল ‘রাজনৈতিক হিংসা’ ছড়াচ্ছে বলে জেলাশাসকের কাছে অভিযোগ করলেন বিজেপি জয়ী প্রার্থীদের।

কোচবিহার বিজেপি জেলার কনভেনর অভিজিৎ বর্মনের কথায়, “রবিবার রাত ১২ টার পর থেকে তৃণমূলের হার্মাদ বাহিনী বিজেপি কর্মীদের বাড়িঘর ভাঙচুর করে। তাঁদের বাড়ির টাকা-পয়সা,গয়না এমনকি গবাদি পশু পর্যন্ত লুঠ করে নিয়ে যাচ্ছে। বিজেপি কর্মীদের উপর তীব্র আক্রমণ করা হচ্ছে।”

কোচবিহারের শীতলকুচিতে গুলিবিদ্ধ হয়ে এক বিজেপি কর্মীর মৃত্যুর ঘটনায় পর থেকে তৃণমূলের আক্রমণে বিজেপি কর্মীরা গৃহহীন হয়ে দলীয় কার্যালয়ে আশ্রয় নিচ্ছেন বলে অভিযোগ। বিজেপির অভিযোগ, জেলাজুড়ে মহিলাদের উপরও আক্রমণ করা হচ্ছে। যা সবচেয়ে নিন্দনীয় বিষয়। তাই জেলাশাসকের সঙ্গে দেখা করে এদিন হিংসা বন্ধের আবেদন জানান তাঁরা। অভিজিৎবাবুর হুঁশিয়ারি, “যদি আজকের মধ্যে সন্ত্রাস বন্ধ না হয় তাহলে বিজেপি তাদের সমস্ত কর্মকর্তাদের নিয়ে মঙ্গলবার থেকে মাঠে নামবে।”

আরও পড়ুন: হারিনি, টাকার বিনিময়ে তৃণমূলকে জেতানো হয়েছে: রাজ্য কমিটিতে রিপোর্ট বিজেপি প্রার্থীর

এদিকে বিজেপির যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল শিবির।