West Bengal Assembly Election 2021 Phase 5: ভোটের মধ্যেই সব্যসাচী-জয়দেব বচসা, ফের তুলকালাম সল্টলেকে

West Bengal Assembly Election 2021 Phase 5: তৃণমূল নেতা জয়দেব নস্করের অভিযোগ, সব্যসাচী এলাকায় আসার পরই কেন্দ্রীয় বাহিনী জয়দেবকে গুলি করে দেওয়ার হুমকি দিয়েছে।

West Bengal Assembly Election 2021 Phase 5: ভোটের মধ্যেই সব্যসাচী-জয়দেব বচসা, ফের তুলকালাম সল্টলেকে
নিজস্ব চিত্র।
Follow Us:
| Updated on: Apr 17, 2021 | 2:08 PM

উত্তর ২৪ পরগনা: পঞ্চম দফার ভোট (West Bengal Assembly Election 2021 Phase 5) ঘিরে সকাল থেকে দফায় দফায় উত্তেজনা ছড়ায় সল্টলেকে। বুথের বাইরে হাতাহাতিতে জড়ায় তৃণমূল ও বিজেপির লোকজন। শনিবার বিধাননগরের নয়াপট্টিতে বিজেপি প্রার্থী সব্যসাচী দত্তের সঙ্গে তুমুল বচসা বাধে স্থানীয় তৃণমূল নেতা জয়দেব নস্করের। জয়দেব নস্করের অভিযোগ, সব্যসাচী এলাকায় আসার পরই কেন্দ্রীয় বাহিনী জয়দেবকে গুলি করে দেওয়ার হুমকি দিয়েছে। যদিও সব্যসাচী দত্তের পাল্টা দাবি, পায়ের তলার মাটি সরে যাওয়ায় তৃণমূলকে এই ধরনের পরিস্থিতি তৈরি করতে হচ্ছে। কেন্দ্রীয় বাহিনীর গুলি চালানোর হুমকি প্রসঙ্গেও সব্যসাচী বলেন, “নিরাপত্তা রক্ষী তো আমার নয়। সরকারি উর্দিধারী। আইপিএস অফিসার আছে। তাঁদের জিজ্ঞাসা করুন।”

আরও পড়ুন: West Bengal Assembly Election 2021 Phase 5: ভোটের সকালে হাতে এল লিফলেট, কোথায় কত ভোটে এগিয়ে তৃণমূল-বিজেপি!

এদিন ভোট ঘিরে সকাল থেকেই দফায় দফায় উত্তপ্ত হয়ে ওঠে সল্টলেক। ভোট শুরুর কিছুক্ষণ পরই রণক্ষেত্রের চেহারা নেয় শান্তিনগর এলাকা। বুথের বাইরে হাতাহাতিতে জড়িয়ে পড়েন বিজেপি-তৃণমূল কর্মীরা। ধস্তাধস্তি, ইট ছোড়াছুড়ি শুরু হয়। পুলিস কেন্দ্রীয় বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন বিজেপি প্রার্থী সব্যসাচী দত্ত।

অভিযোগ এরইমধ্যে নয়াপট্টিতে কাউন্সিলর জয়দেব নস্করের বাড়ির সামনেও ধুন্ধুমার কাণ্ড বাধে। সব্যসাচী সেখানে গেলে তৃণমূলের লোকজন অভিযোগ করেন, কেন্দ্রীয় বাহিনী গুলি করার হুমকি দিয়েছে। এরপরই জয়দেব ও সব্যসাচীর মধ্যে শুরু হয় বচসা। জয়দেবের অভিযোগ, সব্যসাচী আসার পরই এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। পাল্টা সব্যসাচী বলেন, “এখানে ইচ্ছা করে ঝামেলা করার চেষ্টা হচ্ছে। এর সঙ্গে আমি অভ্যস্ত।”