চুমু খেতে পারেননি বলে প্রথম প্রেম ভেঙে গিয়েছিল অক্ষয়ের!

স্বরলিপি ভট্টাচার্য

স্বরলিপি ভট্টাচার্য |

Updated on: Jan 20, 2021 | 7:15 PM

প্রথম বান্ধবীর সঙ্গে তিন-চার বার ডেটে গিয়েছিলেন অক্ষয়। কখনও সিনেমা দেখা, কখনও বা ডিনার। কিন্তু তাঁর লাজুক স্বভাবের জন্যই নাকি সে সম্পর্ক বেশি দূর এগোয়নি।

চুমু খেতে পারেননি বলে প্রথম প্রেম ভেঙে গিয়েছিল অক্ষয়ের!
অভিনেতা অক্ষয় কুমার।

ডেটিং লাইফ বা প্রেমিকাদের নিয়ে খুব একটা প্রকাশ্যে মুখ খুলতে চান না বলিউড (Bollywood) অভিনেতা (Actor) অক্ষয় কুমার (Akshay Kumar)। পূজা বাত্রা, শিল্পা শেট্টি, রবিনা ট্যান্ডন, প্রিয়ঙ্কা চোপড়া… এক এক সময় এক এক নায়িকার সঙ্গে অক্ষয়ের প্রেমের গুঞ্জনে সরগরম ছিল ইন্ডাস্ট্রি। সদ্য টুইঙ্কল খন্নার সঙ্গে বিবাহিত জীবনের ২০ বছর কাটিয়ে ফেললেন তিনি। কিন্তু তাঁর প্রথম প্রেম নাকি ভেস্তে গিয়েছিল চুমুর জন্য!

ঠিকই পড়ছেন। চুমু। বান্ধবীকে চুমু খেতে পারেননি অক্ষয়। তাই নাকি বাতিল হয়ে গিয়েছিলেন তিনি। দ্য কপিল শর্মা শো-তে গিয়ে হাউজফুল ফোর ছবির প্রোমোশনের সময় নিজেই এই তথ্য শেয়ার করেছিলেন অভিনেতা।

আরও পড়ুন, মেয়ে বলেছে, মা তুমি কিন্তু ঝগড়া করবে না: অর্পিতা

অক্ষয়ের কথায়, “আসলে আমি খুব লাজুক ছিলাম। আমি কখনও কাঁধে হাত রাখিনি। হাত ধরিনি। আমার প্রথম বান্ধবী চাইত আমি ওর হাত ধরি, চুমু খাই, কিন্তু সেটা কখনও করতে পারিনি। তাই প্রেমটা কেটে গিয়েছিল।”

প্রথম বান্ধবীর সঙ্গে তিন-চার বার ডেটে গিয়েছিলেন অক্ষয়। কখনও সিনেমা দেখা, কখনও বা ডিনার। কিন্তু তাঁর লাজুক স্বভাবের জন্যই নাকি সে সম্পর্ক বেশি দূর এগোয়নি। তবে তাতে আজ আর কোনও আফশোস নেই অক্ষয়ের। কারণ টুইঙ্কল তাঁর প্রিয় বন্ধু। আর বন্ধু, প্রেমিকা বা স্ত্রী, কোনও ভূমিকাতে টুইঙ্কলের কাছে তাঁর লাজুক স্বভাবের জন্য সমস্যায় পড়তে হয়নি।

আরও পড়ুন, রণবীরকে আমি এখনও পর্যন্ত চিনতে পারলাম না: দীপিকা

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla