প্রথম দেখাতেই নেহার সঙ্গে প্রেম, রোহনপ্রীত বিয়ে করতে চেয়েছিলেন শেহনাজ গিলকেও

জানেন কি, রোহনপ্রীত অভিনেত্রী-গায়িকা শেহনাজ গিলকেও বিয়ে করার জন্য হাজির হয়েছিলেন একবার।

  • Publish Date - 2:21 pm, Sun, 6 June 21 Edited By: বিহঙ্গী বিশ্বাস
1/7
২৪ অক্টোবর, ২০২০। হঠাৎ করেই পাঞ্জাবি গায়ক রোহনপ্রীতের সঙ্গে বিয়েটা সেরে ফেলেছিলেন গায়িকা নেহা কক্কর। হইচই পড়ে গিয়েছিল বলিপাড়ায়। মাত্র কয়েকদিনের আলাপে কীভাবে নেহা বিয়ের মতো এত বড় একটা সিদ্ধান্ত নিয়ে ফেললেন তা নিয়েও প্রশ্ন তুলেছিলেন অনেকেই। তবে জানেন কি, এই রোহনপ্রীত অভিনেত্রী-গায়িকা শেহনাজ গিলকেও বিয়ে করার জন্য হাজির হয়েছিলেন।
2/7
বিগবস থেকে বেরিয়ে শেহনাজ একটি শো'করেন। শো'টির নাম 'মুঝসে শাদি করোগে'। ওই শো'তেই শেহনাজকে বিয়ে করার জন্য যে প্রতিযোগী প্রথম আসেন তিনিই রোহনপ্রীত। রোহনপ্রীতের গান শুনে বেশ পছন্দও হয়েছিল। যদিও ওই শো হঠাৎই শেষ হয়ে যায়।
3/7
নেহার সঙ্গে রোহনের আলাপ এক মিউজিক ভিডিয়ো শুট করতে গিয়েই। ওই প্রথম নেহা এবং রোহনের কথা বলা। এক নজরেই নাকি দু'জনে দু'জনের প্রেমে পড়ে যান। মিউজিক ভিডিয়োটি ছিল নেহার বিয়ে নিয়ে। কিন্তু রিল লাইফ যে রিয়েল লাইফেও সত্যি হয়ে যাবে তা হয়তো ভাবতে পারেননি দু'জনেই।
4/7
রোহন নেহার থেকে প্রায় সাত বছরের ছোট। কিন্ত বয়সের ফারাক তাঁদের মধ্যে বাধা হয়ে দাঁড়ায়নি। বরং নেহা যখন বাড়িতে রোহনের কথা বলেন, বাবা-মা দুজনেই খুব খুশি মনে মেনে নেন। নেহা একবার সংবাদমাধ্যমকে বলেন, "রোহনকে প্রথম বার দেখে আমার মা আমায় বলেছিল নেহু ওর হাসি যে তোর থেকেও সুন্দর।"
5/7
এর পরেই দুই বাড়ির সম্মতিতে বিয়ে করেন নেহা-রোহন। বিয়েতে ছিল এলাহি আয়োজন। ডিজাইনার শাড়ি থেকে খাওয়া দাওয়া...বাদ ছিল না কিছুতেই...
6/7
ইন্ডাস্ট্রির অনেকেই অবাক হয়েছিলেন। সাফল্যের নিরিখে নেহা রোহনের থেকে অনেকটাই এগিয়ে। তা যদিও অন্তরায় হয়ে দাঁড়ায়নি কখনও। বরং স্ত্রীকে নিয়ে গর্বিত রোহন, এমনটাই জানিয়েছেন বিভিন্ন সাক্ষাৎকারে।
7/7
রবিবার ৩৩ বছর পূর্ণ করলেন নেহা। মাঝরাত থেকেই শুরু হয়ে গিয়েছে সেলিব্রেশন। ইনস্টাগ্রামে নেহার উদ্দেশ্যে এক ভালবাসার পোস্টও লিখেছেন রোহন। হয়েছে ট্রোল, হয়েছে সমালোচনা। কিন্তু ওঁদের দুজনের ভালবাসা যত দিন যাচ্ছে যেন বেড়েই চলেছে।