সুশান্তকে শ্রদ্ধাজ্ঞাপন, অ্যাওয়ার্ড শো-তে অঙ্কিতার পারফর্ম্যান্স

‘পবিত্র রিশতা’র শুটিং সেটে Sushant Singh Rajput-এর সঙ্গে Ankita lokhande-র। তারপর দীর্ঘ ৬ বছরের এক সম্পর্কে ছিলেন দুজনে।

সুশান্তকে শ্রদ্ধাজ্ঞাপন, অ্যাওয়ার্ড শো-তে অঙ্কিতার পারফর্ম্যান্স
পুরোনো সেই দিনের কথা: সুশান্ত ও অঙ্কিতা
শুভঙ্কর চক্রবর্তী

|

Nov 25, 2020 | 9:25 AM

Tv9 বাংলা ডিজিটাল: বারবার প্রাক্তন প্রেমিকের মৃত্যুর পর তাঁর গোটা পরিবারের পাশে তিনি দাঁড়িয়েছেন। বিচারের দাবিতে অনর্গল আওয়াজ তুলেছেন সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী Ankita Lokhande। ‘পবিত্র রিশতা’র শুটিং সেটে সুশান্তের (Sushant Singh Rajput) সঙ্গে আলাপ অঙ্কিতার। তারপর দীর্ঘ ৬ বছরের এক সম্পর্কে ছিলেন দুজনে। বিচ্ছেদের পরও বন্ধু ছিলেন দুজনে। তারপর হঠাৎ করেই সুশান্তের চলে যাওয়া।

সম্প্রতি খবরে এল, এক অ্যাওয়ার্ড শোতে অঙ্কিতা তাঁর প্রাক্তন প্রেমিকের উদ্দেশ্যে শ্রদ্ধাজ্ঞাপন করবেন অঙ্কিতা। যে চ্যানেলের মেগাসিরিয়ালে অঙ্কিতার সঙ্গে সুশান্তের আলাপ হয়েছিল, সেই চ্যানেলের এক শো-তে পারফর্ম করতে চলেছেন অভিনেত্রী। তবে ঠিক কবে অনুষ্ঠানটি সম্প্রচারন হবে তা অবশ্য জানা যায়নি। এটা ঠিক প্রাক্তন প্রেমিক সুশান্ত সিং রাজপুতের সঙ্গে কাটানো সব সুখকর স্মৃতি নতুন করে রিক্রিয়েট করতে অঙ্কিতার জন্য ভীষণ কঠিন এবং আবেগময় এক যাত্রা হতে চলেছে।

আরও পড়ুন মুন্নি’র ছবি ভাইরাল, ফিরবেন বলিউডে

কিছুদিন আগে বর্তমান প্রেমিক ভিকি জৈনের সঙ্গে ইনস্টাতে ছবি পোস্ট করে ট্রোলের মুখে পড়েন অঙ্কিতা।

Ankita Lokhande and Vicky jain

অঙ্কিতা লোখান্ডে ও ভিকি জৈন

দিওয়ালির দিন প্রেমিকের সঙ্গে তোলা ছবির নিচে সুশান্ত অনুগামীদের একাংশ লেখেন, ‘আপনি কি সুশান্তকে ভুলে গিয়েছেন’, কেউ লিখেছেন, ‘অঙ্কিতা আর সুশান্তের ছবি পোস্ট করেন না। সুশান্তের মৃত্যুর বিচারের দাবির কী হল?’

গত ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তবে সুশান্তের পরিবারের দাবি, তাঁদের ছেলেকে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছে বান্ধবী রিয়া চক্রবর্তী। আত্মসাৎ করা হয়েছে তাঁর অর্থ। রিয়ার বিরুদ্ধে মামলাও রুজু করে সুশান্তের পরিবার।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla