মাদককাণ্ডে জেরার মুখে অর্জুন রামপাল, পৌঁছলেন এনসিবি অফিসে

Tv9 বাংলা ডিজিটাল: বলিউড অভিনেতা Arjun Rampal-কে তলব নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB)। সূত্রের খবর, শুক্রবার বেলা ১১টা নাগাদ মুম্বইয়ের বালার্ড এস্টেটের এনসিবির অফিসে পৌঁছেছেন অভিনেতা।   Mumbai: Actor Arjun Rampal arrives at Narcotics Control Bureau (NCB) NCB had conducted a raid at his premises on November 9. pic.twitter.com/CrM5NqvvxD — ANI (@ANI) November 13, 2020 ৯ […]

মাদককাণ্ডে জেরার মুখে অর্জুন রামপাল, পৌঁছলেন এনসিবি অফিসে
মুম্বইয়ে NCB’র অফিসে পৌঁছলেন অর্জুন রামপাল
শুভঙ্কর চক্রবর্তী

|

Nov 13, 2020 | 6:50 AM

Tv9 বাংলা ডিজিটাল: বলিউড অভিনেতা Arjun Rampal-কে তলব নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB)। সূত্রের খবর, শুক্রবার বেলা ১১টা নাগাদ মুম্বইয়ের বালার্ড এস্টেটের এনসিবির অফিসে পৌঁছেছেন অভিনেতা।

৯ নভেম্বর, সকালে অভিনেতা অর্জুন রামপালের মুম্বইয়ের বাড়িতে অভিযান চালায় নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকেরা (এনসিবি)। বাজেয়াপ্ত করা হয় অভিনেতার ইলেকট্রনিক্স গ্যাজেটস, মোবাইল ফোন, এবং কিছু নিসিদ্ধ ট্যাবলেটস। অভিনেতার গাড়িচালককেও জিজ্ঞাসাবাদও করা হয়। গত বৃহস্পতিবার, অর্জুনের বন্ধু পল বার্টেল নামক এক ব্যক্তিকে গ্রেফতার করে এনসিবি। উল্লেখ্য, এদিনই অর্জুনের বান্ধবী গ্যাব্রিয়েলা ডিমেট্রিয়াডেসের দ্বিতীয়বারের জন্য জেরা করে এনসিবি।

আরও পড়ুন: অভিনেতা অর্জুন রামপালের বাড়িতে এনসিবির অভিযান

প্রসঙ্গত, গত অক্টোবর মাসে, অর্জুন রামপালের বান্ধবী এবং লিভ ইন পার্টনার গ্যাব্রিয়েলা ডিমেট্রিয়াডেসের (gabriella demetriades) ভাই অ্যাজিসিলাওস ডিমেট্রিয়াডেসের বাড়িতে অনুসন্ধান চালিয়ে হাসিস এবং অ্যালপ্রাজোলামের মতো নিষিদ্ধ ট্যাবলেট পায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

বলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে মাদক যোগ সম্পর্কিত বিষয় নিয়ে এনসিবি প্রায় ২০ জনকে গ্রেফতার করেছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় মাদকযোগের পর থেকেই বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন, সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুরকেও জিজ্ঞাসাবাদ করে এনসিবি।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla