Winning Celebration: শেষ ওভারে ছক্কা আয়ুষ্মানের, ভারতকে জিতিয়ে ব্যাপক পার্টি, সেলিব্রেশনে সামিল অনন্যাও

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Jayita Chandra

Updated on: Aug 29, 2022 | 3:06 PM

Viral Post: চারটে আর ও অবশেষে একটি ছয়, ভারতের বুকে জয় ছিনিয়ে আনল ক্রিটেক টিম। না, হার্দিক কোথায়, এ তো বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা।

Winning Celebration: শেষ ওভারে ছক্কা আয়ুষ্মানের, ভারতকে জিতিয়ে ব্যাপক পার্টি, সেলিব্রেশনে সামিল অনন্যাও

রবিবার সন্ধে থেকেই গোটা ভারত জুড়ে উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। টানটান ম্যাচ, ভারত-পাক যখন ক্রিকেট ময়দানে, তখন সকলের চোখ আটকে টিভির পর্দায়। প্রথমটায় খুব সহজ মনে হলেও একটা সময় যেন ব্যাটে-বলে করেই উঠতে পারছিল না ভারত। তারপর! হার্দিক পাণ্ডেয়ার তোপ। চারটে আর ও অবশেষে একটি ছয়, ভারতের বুকে জয় ছিনিয়ে আনল ক্রিটেক টিম। না, হার্দিক কোথায়, এ তো বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। ব্যাট হাতে দাঁড়িয়ে বন্ধুর করা বলে কল্পনার ছয়, জিতে গেল ভারত, মুহূর্তে শুরু হয়ে যায় উদ্দাম নাম, সঙ্গে উপস্থিত অনন্যা পাণ্ডেও সামিল হয়ে যান সেলিব্রেশনে। রবিবার রাতে ঠিক এভাবেই ভারত-পাক ম্যাচের পর সেলিব্রেশনে মেতেছিলেন অনন্যা ও হার্দিক।

সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো শেয়ার করে নিলেন আয়ুষ্মান খুরানা। আয়ুষ্মান খুরানা নিজেও ক্রিকেট খেলতে পছন্দ করেন। মাঝে মধ্যেই ব্যাট হাতে ঝড় তোলেন বন্ধুদের মাঝে, কখনও আবার বিভিন্ন লিগেও দেখা মেলে তাঁর। না, তবে রবিবারের সেলিব্রেশন কেবল অনন্যা পাণ্ডে ও আয়ুষ্মান খুরানাই নন, সঙ্গে সামিল হয়েছিলেন এদিন সকলেই। সোশ্যাল মিডিয়া পোস্ট ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল সাধারণ মানুষ থেকে সেলেবদের।

এই খবরটিও পড়ুন

অমিতাভ বচ্চন থেকে শুরু করে কার্তিক আরিয়ান, সকলেই এইদিন পোস্ট করেন। কার্তিকের কাছে ম্যাচের রুহবাবা হার্দিকই। সোশ্যাল মিডিয়ায় শেষ ছয়ের একটি ভিডিয়ো শেয়ার করে লিখলেন, আমি রা-দিন প্রার্থনা করেছি ভারতের জয়ের জন্য। অর্জুন রামপালও ম্যাচ দেখে পোস্ট করেন, দারুণ খেলা। রিতেশ দেশমুখ, ববি দেওয়ল, ছুটির দিনে ম্যাচ থেকে সেলিব্রেশন ও শুভেচ্ছা পর্বে সামিল হয়েছিলেন সকলেই।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla