‘মানি হাইস্ট’-এর বিহাইন্ড দ্য সিন শেয়ার করলেন পরিচালক

পঞ্চম সিজনে পুরনো বা মৃত কোনও চরিত্রকে নতুন রূপে ফিরিয়ে আনা হবে কিনা, সে বিষয়ে এখনও পর্যন্ত কোনও নিশ্চয়তা নেই।

‘মানি হাইস্ট’-এর বিহাইন্ড দ্য সিন শেয়ার করলেন পরিচালক
জনপ্রিয় ওয়েব সিরিজের অভিনেতারা।
স্বরলিপি ভট্টাচার্য

|

Nov 25, 2020 | 12:44 PM

TV9 বাংলা ডিজিটাল: ‘মানি হাইস্ট’ (Money Heist)। নামটার সঙ্গেই জড়িয়ে রয়েছে শিহরণ। অন্তত যাঁরা ওয়েব অডিয়েন্স তাঁরা বেশিরভাগই এই সিরিজটি দেখে ফেলেছেন। আদতে স্প্যানিশ ক্রাইম ড্রামা। কিন্তু নেটফ্লিক্সে ইংরেজি ভার্সনেই এর তুমুল জনপ্রিয়তা। প্রফেসর, টোকিও, লিসবন, অ্যালিসিয়া, রিও, ডেনভরকে দর্শক চেনেন। এর বাইরেও বহু চরিত্র রয়েছে। কিন্তু রিলিজ হওয়া চারটি সিজনেই হয়তো তাঁদের গল্প শেষ। অথচ এই কয়েকটি চরিত্র পঞ্চম সিজনেও থাকছেন। অন্তত এমনই ইঙ্গিত মিলেছে নির্মাতাদের তরফে। তবে পঞ্চম সিজনে পুরনো বা মৃত কোনও চরিত্রকে নতুন রূপে ফিরিয়ে আনা হবে কিনা, সে বিষয়ে এখনও পর্যন্ত কোনও নিশ্চয়তা নেই।

এখনও পর্যন্ত যা খবর, পঞ্চম সিজনেই সমাপ্তি হবে এই সিরিজের। সব রকম উত্তেজনা থাকবেই। তবুও শেষ সিজনকে ভালবাসার গল্পে মুড়ে ফেলতে চাইছেন সকলে। সদ্য পরিচালক জিসাস কলমেনারের শেয়ার করা একটি পোস্ট এই জনপ্রিয় সিরিজকে ঘিরে উত্তেজনার পারদ আরও বাড়িয়েছে।

আরও পড়ুন, দুবাইতে সাক্ষীর জন্মদিনের পার্টি, কারা হাজির ছিলেন?

জিসস আদতে বিহাইন্ড দ্য সিনের (behind the scenes) একটুকরো শেয়ার করেছেন। তাঁরা পঞ্চম সিজনের শুটিং করছেন। শুটিংয়েরই একটি ছবি শেয়ার করেছেন পরিচালক। যেখানে দেখা যাচ্ছে, মাস্ক পরে ক্যামেরার পিছনে রয়েছেন তিনি। করোনা অতিমারির কথা মাথায় রেখেই সমস্ত রকম সাবধানতা মেনে শুরু হয়েছে শুটিং। জিসস স্প্যানিশ ভাষায় যা লিখেছেন, তাই ইংরেজি তর্জমা হল, ‘প্যানডেমিক আমাদের থামাতে পারবে না। আমরা রোল করা শুরু করেছি।’

আরও পড়ুন, সইফ নিশ্চিত, বড় হয়ে অভিনেতাই হবে তৈমুর!

সব কিছু ঠিক থাকলে ২০২১-এ মুক্তি পেতে পারে ‘মানি হাইস্ট’-এর পঞ্চম সিজন। পুরনো চরিত্ররা কেউ ফিরে আসতে পারে কিনা, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে দর্শক মহলে।

আরও পড়ুন, মলদ্বীপে বিকিনির সাজে ছুটি কাটাচ্ছেন দিশা, সঙ্গে কে?

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla