Aamir Khan: ‘লাল সিং চাড্ডা’র ব্যর্থতার পর আবারও রিমেক ছবিতে আমির খান?

Aamir Khan: সূত্র মারফৎ আরও জানা যাচ্ছে ছবিতে আমিরের বিপরীতে দেখা যেতে পারে অনুষ্কা শর্মাকে। এর আগে আমির ও অনুষ্কা একসঙ্গে কাজ করেছিলেন 'পিকে' ছবিতে।

Aamir Khan: 'লাল সিং চাড্ডা'র ব্যর্থতার পর আবারও রিমেক ছবিতে আমির খান?
আমির খান।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 28, 2022 | 7:35 PM

বক্স অফিসে রীতিমতো মুখ থুবড়ে পড়েছে ‘লাল সিং চাড্ডা’। হাই বাজেট ছবি টেনেটুনে পার করেছে ৫০ কোটি। সঙ্গে আবার বয়কট ট্রেন্ডে যখন মিস্টার পারফেকশনিস্টের নাজেহাল অবস্থা তখন সামলে এল নতুন খবর। ব্যর্থতার রেশ কাটিয়ে নাকি আবারও ফিরছেন মিস্টার পারফেকশনিস্ট। আবারও নাকি এক রিমেক ছবির অংশ হতে দেখা যাবে তাঁকে, শোনা যাচ্ছে এমনটাই। শোনা যাচ্ছে, স্প্যানিশ ছবি ‘চ্যাম্পিওনেস’-এর বলিউড ভার্সনেই নাকি দেখা যাবে তাঁকে। মূল ছবিটি পরিচালনা করেছিলেন জ্যাভিয়ার ফিসার। আর এই ছবি নাকি পরিচালনা করতে পারেন আর এস প্রসন্ন। এর আগে ‘শুভ মঙ্গল সাবধান’ পরিচালনা করেছিলেন প্রসন্ন।

চমকের কিন্তু এখানেই শেষ নয়। সূত্র মারফৎ আরও জানা যাচ্ছে ছবিতে আমিরের বিপরীতে দেখা যেতে পারে অনুষ্কা শর্মাকে। এর আগে আমির ও অনুষ্কা একসঙ্গে কাজ করেছিলেন ‘পিকে’ ছবিতে। তবে সেই ছবিতে অনুষ্কার বিপরীতে দেখা গিয়েছিল সুশান্ত সিং রাজপুতকে। ছবিটির নাকি প্রযোজিত হতে চলেছে ‘সোনি পিকচারস অব ইন্ডিয়া’র ব্যানার থেকে। ছবিতে নাকি সঙ্গীত পরিচালনা করতে দেখা যাবে শঙ্কর-এহসান-লয় জুটিকে। এর আগে আমিরের বহু হিট ছবির সঙ্গীত পরিচালন ছিলেন তাঁরা। এর মধ্যে রয়েছে ‘দিল চাহতা হ্যায়’, ‘তারে জামিন পর’ ইত্যাদি। আগামী বছর জানুয়ারিতে ছবির শুটিং হওয়ার কথা। শুটিং হতে পারে পঞ্জাব ও পার্শ্ববর্তী অঞ্চলে।

প্রসঙ্গত, ‘লাল সিং চাড্ডা’ও বিখ্যাত হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক ছিল। ওই ছবিতে আমির খানের বিপরীতে কাজ করতে দেখা গিয়েছিল অনুষ্কা শর্মাকে। কিন্তু ওই ছবি হিট তো দূর, ডাহা ফেল করেছে বক্স অফিসের নিরিখে। বয়কট ট্রেন্ড তো বটেই আমিরের অভিনয়ও বিপুল নিন্দিত হয়েছে। অনেকেই তাঁকে তকমা দিয়েছেন ‘একঘেয়ে’। একদা মিস্টার পারফেকশনিস্ট কি তাঁর এই নতুন ছবির হাত ধরে সমালোচনার জবাব দিতে পারবেন? উঠে আসছে প্রশ্ন। তবে এটাও ঠিক, ছবিটি আদপে হচ্ছে কিনা তা নিয়ে বলিউডে গুঞ্জন শুরু হলেও আমির অথবা তাঁর টিম থেকে অফিসিয়ালি কিছু জানানো হয়নি এখনও। যদি এই রিমেকে অভিনয় করেন আমির তবে কেরিয়ারে তা যে বেশ গুরুত্বপূর্ণ হতে চলেছে সে কথা বলাই বাহুল্য।