আমিরের সঙ্গে একফ্রেমে এলি, কোন ছবিতে জানেন?

‘কোই জানে না’-ছবির একটি গানে আমিরের সঙ্গে স্ক্রিন শেয়ারের সুযোগ পেয়েছেন এলি। গত ফেব্রুয়ারিতে এই ছবির সেট থেকেই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সেখানে একটি নাচের দৃশ্য শুট করতে দেখা গিয়েছিল এই জুটিকে।

আমিরের সঙ্গে একফ্রেমে এলি, কোন ছবিতে জানেন?
গানের দৃশ্যে আমির েবং এলি।
Follow Us:
| Updated on: Mar 07, 2021 | 7:33 PM

চকোলেট বয় ইমেজ থেকে মিস্টার পারফেকশনিস্ট। বলিউডি জার্নিতে আমির খানের (Aamir Khan) কেরিয়ার এক্কেবারে ছক ভাঙা। এ হেন আমিরের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারাটা যে কোনও অভিনেতার কাছে গর্বের। সেই সুযোগ এবার পেয়েছেন বলি অভিনেত্রী তথা ‘বিগ বস’ প্রতিযোগী এলি আভরাম। একটি গানের দৃশ্যায়ণে একসঙ্গে দেখা যাবে তাঁদের।

এই খবর সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছেন এলি। তাঁর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে ঘনিষ্ঠ অবস্থায় আমিরের সঙ্গে দাঁড়িয়ে তিনি। পরনে শিমারি ড্রেস। আমিরকে তিনি ‘জ্যাক অব অল ট্রেডস’ বলে ব্যখ্যা করেছেন। আর নিজেকে বলেছেন, ‘কুইন অব দ্য ডান্স ফ্লোর’। আগামী ১০মার্চ মুক্তি পাবে এই গান।

View this post on Instagram

A post shared by Elli AvrRam (@elliavrram)

‘কোই জানে না’-ছবির একটি গানে আমিরের সঙ্গে স্ক্রিন শেয়ারের সুযোগ পেয়েছেন এলি। গত ফেব্রুয়ারিতে এই ছবির সেট থেকেই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সেখানে একটি নাচের দৃশ্য শুট করতে দেখা গিয়েছিল এই জুটিকে। দিন কয়েক আগে আমিরের সঙ্গে কাজ করার প্রসঙ্গে এলি বলেছিলেন, “এমন একজন বড় মনের মানুষের সঙ্গে কাজ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। অনেক ধন্যবাদ আপনাকে…।”

আরও পড়ুন, বিজেপিতে যোগদানের দিনই মিঠুনের সঙ্গে ছবি পোস্ট, রাজনীতিতে যোগ দিচ্ছেন ঐন্দ্রিলা?