Laal Singh Chaddha Box Office: ‘কেজিএফ ২’ একদিনে যা আয় করেছিল, এক সপ্তাহতেও সেই আয় নেই ‘লাল সিং চাড্ডা’র… মুখ লুকোচ্ছেন আমির!

Aamir Khan Film: প্রত্যাশা পূরণ করতে না পারার এই ঘটনার জন্য 'বয়কট বলিউড', 'বয়কট লাল সিং চাড্ডা'কেও অনেকে দায়ী করছে। গোটা ঘটনায় ভয়ানকভাবে মানসিক যন্ত্রণায় রয়েছেন আমির খান।

Laal Singh Chaddha Box Office: 'কেজিএফ ২' একদিনে যা আয় করেছিল, এক সপ্তাহতেও সেই আয় নেই 'লাল সিং চাড্ডা'র... মুখ লুকোচ্ছেন আমির!
'লাল সিং চাড্ডা'...
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2022 | 6:37 PM

৩ বছর ধরে তৈরি হয়েছে ‘লাল সিং চাড্ডা’। ছবি তৈরি করতে ব্যয় হয়েছে ১৮০ কোটি টাকা। আমির খানের ড্রিম ছবি। তৈরি হয়েছে হলিউডের কালজয়ী ছবি টম হ্যাঙ্কস অভিনীত ‘ফরেস্ট গাম্প’-এর অনুকরণে। ছবির শুটিং হয়েছে কাশ্মীর থেকে কন্যাকুমারী জুড়ে। কলকাতাতেও হয়েছে শুটিং। কেবল আমির খান নন, ছবিকে ঘিরে একরাশ প্রত্যাশা তৈরি হয়েছিল নির্মাতাদের। কিন্তু এ কী! মুক্তির সঙ্গে-সঙ্গে বক্স অফিসে একপ্রকার মুখ থুবড়ে পড়েছে ‘লাল সিং চাড্ডা’। এতটাই খারাপ ফলাফল করেছে যে, একদিনে ‘কেজিএফ ২’-এর মতো ছবি যেখানে ৫৪ কোটি টাকা মুনাফা করেছিল, সেখানে এক সপ্তাহতেও সেই অর্থ উপার্জন করতে পারেনি গ্যান্ড ছবি ‘লাল সিং চাড্ডা’। বুধবার (১৭.০৮.২০২২) ছবি মুক্তির সপ্তম দিনে ছবির আয় গোটা ভারতে মোটে ১.৫ কোটি। আগের দিনের তুলনায় ৩৫ শতাংশ কম। আগামীতে আরও কমবে বলে আশঙ্কা করছে ছবি নির্মাতা ও বলি অন্দর।

অদ্বৈত চন্দনের পরিচালনায় তৈরি হয়েছে ‘লাল সিং চাড্ডা’। আমির খান ছাড়াও ছবিতে অভিনয় করেছেন করিনা কাপুর খান, মোনা সিং, নাগা চৈতন্য। দক্ষিণী সুপারস্টার নাগা এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করেছেন। শুরুর দিন ছবির ব্যবসা ছিল ১১.৭০ কোটি টাকা। যেখানে আমির এবং নির্মাতারা অনুমান করেছিলেন হাউজ়ফুল হবে শো, সেখানে মোটে ১২ থেকে ২০ শতাংশ হল ভরিয়েছিল দর্শক।

বলিউড অন্দর বলছে, আমিরের এই ছবি হিন্দি সিনেমার ইতিহাসে সবচেয়ে ব্যর্থ ছবি হিসেবে প্রমাণিত হবে। কিছুতেই টপকাতে পারবে না ১০০ কোটির গণ্ডি। প্রত্যাশা পূরণ করতে না পারার এই ঘটনার জন্য ‘বয়কট বলিউড’, ‘বয়কট লাল সিং চাড্ডা’কেও অনেকে দায়ী করছে। গোটা ঘটনায় ভয়ানকভাবে মানসিক যন্ত্রণায় রয়েছেন আমির খান।