Aamir Khan: একাই খেলেন গোটাটা, আমিরের কীর্তি দেখে অবাক নেট-দুনিয়া!

Aamir Khan: আমির 'লাল সিং চাড্ডা' ছবিতে করিনা কাপুর খানের সঙ্গে আবার কাজ করছেন।

Aamir Khan: একাই খেলেন গোটাটা, আমিরের কীর্তি দেখে অবাক নেট-দুনিয়া!
'লাল সিং চাড্ডা' ছবিতে বিভিন্ন রূপে আমির
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

May 28, 2022 | 9:39 PM

আমির খানের (Aamir Khan) ছবি মুক্তি পাচ্ছে মানে, প্রচারে নানা ধরনের কৌশল।’লাল সিং চাড্ডা’ ছবির ক্ষেত্রেও তার ব্যতিক্রম হচ্ছে না। ছবির ট্রেলার লঞ্চ করার আগেই সোশ্যাল মিডিয়াতে নানা ধরনের কার্যকলাপ চলছে। কখনও তিনি ক্রিকেট খেলছেন, এবার আবার ফুচকা খেলেন। বিষযটা কী? শনিবার, অভিনেতা মুম্বইতে স্থানীয় সংবাদ মাধ্যমের জন্য ছবির ট্রেলারের একটি বিশেষ প্রিভিউর ব্যবস্থা করেছিলেন। সেখানেই

আমির সংবাদ মাধ্যমের সঙ্গে ফুচকা বা পানিপুরি খান উপভোগ করে। ডায়েট ভুলে ফুচকায় আমিরের এই ফুচকা খাওয়ার ছবি আর ভিডিয়ো মুহূর্তে ভাইরাল হয়ে যায়। অনুষ্ঠানস্থলের বাইরে যে  পাপারাৎজ়িরা ছিলেন, তাঁদের জন্য পোজ দিতেও দেখা গেছে তাঁকে। এই বিশেষ দিনের জন্য আমির একটি গোলাপি শার্ট দিয়ে সাদা টি-শার্ট পরেছিলেন হারেম প্যান্টের সঙ্গে।

ফুচকা খেতে ব্যস্ত আমির

আমির ‘লাল সিং চাড্ডা’ ছবিতে করিনা কাপুর খানের সঙ্গে আবার কাজ করছেন।  ছবির অফিশিয়াল ট্রেলার লঞ্চের আগে, পুরো টিম সক্রিয়ভাবে নানা রকমভাবে ছবির প্রচার করছে। আইপিএলের গ্র্যান্ড ফিনালেতে অফিশিয়ালি ট্রেলার লঞ্চ করবেন আমির।

২৯ মে রবিবার ছবির ট্রেলারটি মুক্তি পাবে। ভারতীয় টেলিভিশনে একটি মেগা ক্রিকেট ইভেন্টে প্রথমবার কোন একটি সিনেমার ট্রেলার উন্মোচন করা হচ্ছে। ক্রিকেট এবং সিনেমা প্রেমীদের মধ্যে এই বিষয়টি নিয়ে উত্তেজনা ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। এই মুহূর্তে ‘লাল সিং চাড্ডা’ সোশ্যাল মিডিয়াতে সবচেয়ে আলোচিত বিষয় হয়ে উঠেছে। রবিবার সন্ধে ৬টা থেকে অনুষ্ঠানটি পরিচালনা করবেন আমির স্বয়ং।সম্প্রতি করণ জোহরের ৫০তম জন্মদিনের পার্টিতে আমিরকে তাঁর প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে আসতে দেখা গিয়েছে। করণের এই গ্র্যান্ড পার্টিতে সলমন খান ও শাহরুখ খানও উপস্থিত ছিলেন। প্রায় পুরো বলিউড তারকারা হাজির ছিলেন পার্টিতে।

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla