আজ থেকে শুরু হল অভিষেক বচ্চনের ‘দশভি’-র শুটিং, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন নিজের ‘লুক’

কথা মত আজ থেকে শুরু হল অভিষেক বচ্চনের নতুন ছবি ‘দশভি’-র শুটিং। একজন অশিক্ষিত মুখ্যমন্ত্রীর চরিত্রে অভিনয় করছেন তিনি। শুটিং শুরু হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় নিজের ‘লুক’-এর ছবি শেয়ারও করলেন তিনি।

  • TV9 Bangla
  • Published On - 19:02 PM, 22 Feb 2021
আজ থেকে শুরু হল অভিষেক বচ্চনের ‘দশভি’-র শুটিং, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন নিজের ‘লুক’
অভিষেক বচ্চন

কথা মতো আজ থেকে শুরু হল অভিষেক বচ্চনের নতুন ছবি ‘দশভি’-র শুটিং। একজন অশিক্ষিত মুখ্যমন্ত্রীর চরিত্রে অভিনয় করছেন তিনি। শুটিং শুরু হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় নিজের ‘লুক’-এর ছবি শেয়ারও করলেন তিনি।

‘দশভি’ পরিচালক তুষার জলটার প্রথম ছবি। ‘দশভি’ কথার মানে দশম শ্রেণি। সমাজে শিক্ষার ভূমিকা নিয়ে ছবির গল্প এগিয়েছে। ছবিতে মুখ্যমন্ত্রী এসএসসি ফেল। তবে ‘দশভি’ আর পাঁচটা পলিটিক্যাল ছবির থেকে একটু আলাদা। রাজনৈতিক কচকচি এই ছবিতে নেই। বরং আছে হাস্যরস। ছবিতে অভিষেক বচ্চন ছাড়াও আছেন ইয়ামি গৌতম এবং নিমরত কাউর। ইয়ামির চরিত্রের নাম ‘জ্যোতি দেশওয়াল’। নিমরত হলেন ‘বিমলা দেবী’।

 

View this post on Instagram

 

A post shared by Yami Gautam (@yamigautam)

 

View this post on Instagram

 

A post shared by Yami Gautam (@yamigautam)

অভিষেক বচ্চন এখন দারুণ ব্যস্ত। একের পর এক ছবি করছেন তিনি। কয়েক দিন আগেই শাহরুখ খান এবং সুজয় ঘোষ প্রোডাকশনের ‘বব বিশ্বাস’-এর শুটিং শেষ করলেন তিনি। সুজয় ঘোষের মেয়ে এই ছবির পরিচালক।

পরিচালক তুষার জলটার ‘দশভি’-তে অশিক্ষিত, দুনীর্তিগ্রস্থ মুখ্যমন্ত্রীর চরিত্রে অভিনয় করছেন অভিষেক। তাঁর চরিত্রের নাম ‘গঙ্গারাম চৌধুরি’। এই সিনেমার সঙ্গে যুক্ত ঘনিষ্ঠ একজন জানিয়েছেন লক ডাউনের সময় থেকেই ছবির ব্যাপারে তুষার জলটা এবং প্রযোজক দিনেশ বিজনের সঙ্গে বেশ কয়েক বার মিটিং করেছেন অভিষেক। যেহেতু ছবিটি পলিটিক্যাল কমেডি, তাই দিল্লিতে এবং তার আশেপাশে শুটিং হবে।

আরও পড়ুন: এবার ‘মিসিং গার্ল’ খুঁজতে বেরবেন তাপসী পান্নু, সঙ্গী কে?

অভিষেকের নতুন ছবি ‘বিগ বুল আন্ডার হিস কিটি’ খুব শীঘ্রই একটি ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে। সূত্র থেকে পাওয়া খবর, ১৩ বছর পর আবার জুটি বাঁধছেন জন আব্রাহাম এবং অভিষেক বচ্চন। একটি মালায়ালম ছবির হিন্দি রিমেকে দু’জনকে আবার একসঙ্গে দেখা যাবে।