টিকা নেওয়ার এক সপ্তাহের মধ্যেই করোনা-আক্রান্ত আশুতোষ রানা

এই মাসেরই ছয় তারিখ আশুতোষ এবং তাঁর স্ত্রী রেনুকা সাহানে কোভিডের টিকার প্রথম ডোজ নেন। সেই ছবি শেয়ার করে রেনুকা টুইটারে লিখেছিলেন, "ভ্যাকসিন নিলাম। মাস্ক পরবেন, সামাজির দূরত্ব বজায় রাখবেন।" ধন্যবাদ জানিয়েছিলেন ডাক্তার এবং নার্সদেরও।

টিকা নেওয়ার এক সপ্তাহের মধ্যেই করোনা-আক্রান্ত আশুতোষ রানা
আশুতোষ রানা
Follow Us:
| Updated on: Apr 14, 2021 | 3:53 PM

আবারও একই ঘটনার পুনরাবৃত্তি। কোভিডের টিকার প্রথম ডোজ নেওয়ার এক সপ্তাহের মধ্যেই করোনায় আক্রান্ত হলেন অভিনেতা আশুতোষ রানা। তাঁর পরিবারের অন্যান্য সদস্যদেরও করোনা পরীক্ষা হয়েছে। যদিও ফলাফল এখনও আসেনি বলেই জানিয়েছেন রানা।

সোশ্যাল মিডিয়ায় করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়ে বছর ৫৩-র ওই অভিনেতা লেখেন, “আজ চৈত্র মাসের শেষ দিন। আজ থেকে নয় দিন ধরে সারা দেশে মা দুর্গার পুজো হবে। এই পুণ্য দিনে যদি আপনি টের পান আপনার শরীরে কিছু একটা হচ্ছে তবে তা ভাল ব্যাপার না। মা জগৎজননী বিশেষ দয়ার আমি জানতে পেরেছি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছি আমি।” পাশপাশি তিনি আত্মবিশ্বাসী খুব শীঘ্রই এই রোগকে জয় করবেন তিনি।

এই মাসেরই ছয় তারিখ আশুতোষ এবং তাঁর স্ত্রী রেনুকা সাহানে কোভিডের টিকার প্রথম ডোজ নেন। সেই ছবি শেয়ার করে রেনুকা টুইটারে লিখেছিলেন, “ভ্যাকসিন নিলাম। মাস্ক পরবেন, সামাজির দূরত্ব বজায় রাখবেন।” ধন্যবাদ জানিয়েছিলেন ডাক্তার এবং নার্সদেরও। কিন্তু তা সত্ত্বেও করোনায় আক্রান্ত হলেন আশুতোষ। প্রসঙ্গত, এর আগে ভ্যাকসিন নেওয়ার পরেও করোনায় আক্রান্ত হয়েছে অভিনেতা পরেশ রাওয়াল, নাগমা এবং সঙ্গীতশিল্পী পলাশ সেন।

গত দেড় মাসে বলিউড যেন করোনার ‘আঁতুড়ঘর’। আক্রান্ত হচ্ছেন একের পর এক শিল্পী। এঁদের মধ্যে রয়েছেন আমির খান, কার্তিক আরিয়ান, ভূমি পেদনেকর, রণবীর কাপুর এবং আলিয়া ভাটের মতো সেলবরা। সেই তালিকাতেই সাম্প্রতিকতম সংযোজন আশুতোষ রানা।