Kajol: ‘বউ ফোন করলেই আমি…’, কাজলের জন্মদিনে মধ্যরাতে মজার পোস্ট অজয়ের

Ajay Devgn: । কাজলকে জানানো অজয়ের বিশেষ শুভেচ্ছার বহর দেখলে কিছুতেই হাসি চাপতে পারবেন না আপনি।

Kajol: 'বউ ফোন করলেই আমি...', কাজলের জন্মদিনে মধ্যরাতে মজার পোস্ট অজয়ের
কাজল-অজয়।
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Aug 05, 2022 | 8:01 PM

রাত ১২টা বেজে ছ’য় মিনিট পার হয়েছে। হঠাৎই অজয় দেবগণের একটি টুইট। টুইটে স্ত্রী কাজলকে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা। তবে যেমন তেমন করে নয়। কাজলকে জানানো অজয়ের বিশেষ শুভেচ্ছার বহর দেখলে কিছুতেই হাসি চাপতে পারবেন না আপনি। কাজল যখনই অজয়কে ফোন করেন, কী করেন অজয়, সেই ঘটনাই হাতেনাতে বর্ণনা করেছেন অভিনেতা।

অজয়ের শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে কাজল সমানে ফোন করছেন তাঁকে। এক মুহূর্তও দেরি না করে সঙ্গে সঙ্গেই ফোন ধরে নেন অজয়। ক্যাপশনে অজয় লেখেন, “যখনই ও ফোন করে আমি তখনই ফোন ধরি”। সঙ্গে আবার দিয়েছেন চোখ টেপার এক ইমোজিও যা প্রশ্ন তুলে দেয় সত্যি অজয় এমনটা করেন তো?” ৪৮ বছর পূর্ণ করলেন কাজল। গতকাল রাত্রি থেকেই শুরু হয়েছে সেলিব্রেশন। তাঁর ফ্যানক্লাব থেকে শুরু করে টিম– বাদ নেই কেউই।

View this post on Instagram

A post shared by Kajol Devgan (@kajol)

জন্মদিনের আগাম সেলিব্রেশনের ভিডিয়ো শেয়ার করেছিলেন কাজল নিজেই। সেখানে দেখা গিয়েছিল ভ্যানিটি ভ্যানে হচ্ছে সেলিব্রেশন। কাজল লিখেছিলেন, “জন্মদিনের আগাম সেলিব্রেশন শুরু হয়ে গিয়েছে। টিম-কে’কে অনেক ধন্যবাদ, আমার জন্য যা করলেন তা সত্যি মনে রাখার মতো। ইউ গাইজ রক”। ইণ্ডাস্ট্রিতে পাওয়ার কাপল বলে পরিচিত অজয় ও কাজল। তাঁদের প্রথম দেখা হয় ১৯৯৫ সালে ‘হালচাল’ ছবির সেটে। ১৯৯৯ সালে বিয়ে হয় তাঁদের। সারা জীবন বিতর্কহীন জীবনই কাটিয়েছেন অজয় ও কাজল। তাঁদের দুই সন্তান নাইসা ও যুগ। কাজলকে শেষ দেখা গিয়েছে ‘তানহাজি’ ছবিতে। ওই ছবিতে কাজলের সঙ্গে দেখা গিয়েছিল অজয় দেবগণকেও। খুন শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মেও কাজ করতে চলেছেন কাজল। চলছে তারই প্রস্তুতি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla