Laal Singh Chadda: শত বিতর্কের মাঝেও লাল সিং চাড্ডা দেখে ফেললেন আলিয়া, তারপর কী রিভিউ দিলেন সেলেব

Alia Bhatt: ছবি বয়কটের ডাক ওঠার পরই কি এই ছবির গায়ে ফ্লপের তকমা লাগল! যদিও ছবি ঘিরে অন্যসুর সেলেবদের মুখে। সদ্য লাল সিং চাড্ডা দেখে ফেললেন আলিয়া ভাট। 

Laal Singh Chadda: শত বিতর্কের মাঝেও লাল সিং চাড্ডা দেখে ফেললেন আলিয়া, তারপর কী রিভিউ দিলেন সেলেব
'লাল সিং চাড্ডা'-র বক্স অফিস কলেকশন।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 23, 2022 | 11:24 AM

লাল সিং চাড্ডা, বলিউডে মুক্তির পর থেকেই এই ছবির গায়ে ফ্লপের তকমা লেগেছে। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া আমির খান ও করিনা কাপুর অভিনীত এই ছবি ঘিরে বিতর্ক তুঙ্গে। কখনও সাম্প্রদায়িকতা, কখনও আবার ছবির বিষয়বস্তু, তুলনামূলক আলোচনা, বহু ঝড়ের মধ্যে দিয়ে যাচ্ছে আমির খানের ছবি লাল সিং চাড্ডা। টানা তিন বছরের অপেক্ষা। একশোরও বেশি জায়গায় শুট করেও মেলেনি  বক্স অফিসে লক্ষ্মী। ছবি বয়কটের ডাক ওঠার পরই কি এই ছবির গায়ে ফ্লপের তকমা লাগল! যদিও ছবি ঘিরে অন্যসুর সেলেবদের মুখে। সদ্য লাল সিং চাড্ডা দেখে ফেললেন আলিয়া ভাট।

না, কেবল আলিা নয়, অনেকেই দেখেছেন এই ছবি। সকলের মুখেই আমির ও করিনার বাহবা। যদিও বক্স অফিসে তার কোনও ফলই চোখে পড়ছে না। এবার খোদ ছবিটি দেখে আলিয়া ভাট কী বললেন! আলিয়ার কথায়, অনবদ্য ছবি। সকলের দেখা উচিৎ প্রেক্ষাগৃহে গিয়ে। তবে দর্শক খুব একটা এই ছবি দেখছেন না। উল্টে ওটিটি-তেও একই ছবি বর্তমান। কমছে মূল্য। বেশি মাসের জন্য কিনতেও নারাজ নেটফ্লিক্স। এই নিয়ে বর্তমানে তর্ক বিতর্ক তুঙ্গে।

ভারতের বর্তমান অবস্থা নিয়ে মন্তব্য করাই কি তবে হয়ে গেল কাল! কয়েকবছর আগে আমির খানের একটি মন্তব্য নিয়ে এখন ঝড় সর্বত্র। যাতে খোঁচা দিয়ে অনুপম খেরও একই সুরে সুর মিলিয়েছেন। সাফ জানিয়েছিলেন অতীতের কথা ভুললে চলবে না। ভারতের বর্তমান অবস্থা নিয়ে কি কথা বলা তাহলে সকলের বিরুদ্ধে কাজের মত হয়ে দাঁড়িয়েছে আমির খানের জন্য! অন্তত একশ্রেণী তেমনই মন্তব্য করছে সোশ্যাল মিডিয়ার পাতায়। আর লাল সিং চাড্ডা ফ্লপের অন্যতম কারণ বলেি মনে করা হচ্ছে। যদিও আমির খান এই প্রসঙ্গে কোনও মন্তব্যই করেননি।