Confirmed Alia Bhatt: অবশেষে আলিয়ার তরফ এল শিলমোহর, তিনি জানালেন ‘হচ্ছে’

Confirmed Alia Bhatt: ভক্তদের আস্বস্ত করে ছবির অন্যতম নায়িকা আলিয়া সম্প্রতি জানিয়েছেন "এটা ঘটছে!"

Confirmed Alia Bhatt: অবশেষে আলিয়ার তরফ এল শিলমোহর, তিনি জানালেন ‘হচ্ছে’
আলিয়া ভাট করলেন আস্বস্ত
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Aug 03, 2022 | 8:45 AM

আলিয়া ভাট (Alia Bhatt), ক্যাটরিনা কাইফ (Katrina Kaif), প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) -এই তিন নায়িকাকে নিয়ে ফারহান আখতার তাঁর কামব্যাক ছবি ‘জি লে জারা’ করছেন, এই খবর বলিউডে বহুদিন ধরেই শোনা যাচ্ছে। কিন্তু নানা কারণে সেই ছবির ফ্লোরে যাওয়ার সুযোগ পাচ্ছে না। প্রথমে এই বছর স্যারোগেসির মাধ্যমে প্রিয়াঙ্কা চোপড়া মা হলেন। মেয়ে মালতীর সঙ্গে সময় কাটাবেন বলে তিনি নিলেন বিরতি। এবার আলিয়া ভাট বিয়ের পর পরই মা হতে চলেছেন। গুঞ্জন রয়েছে ক্যাটরিনাও ভাবছেন সন্তান নিয়ে। এমন অবস্থায় ফারহানের ছবি বিশ বাঁও জলে বলেই মনে হচ্ছিল। ছবি স্থগিত হয়ে গিয়েছে বলেও অনেকেই ধারণা করে নিয়েছিলেন।

তবে ভক্তদের আস্বস্ত করে ছবির অন্যতম নায়িকা আলিয়া সম্প্রতি জানিয়েছেন “এটা ঘটছে!” আলিয়া ক্যাটরিনা এবং প্রিয়াঙ্কার সঙ্গে একটি ছবি শেয়ার করে এই আপডেট দিয়েছেন। ‘ব্রহ্মাস্ত্র’ ছবির অভিনেত্রী আর যোগ করে বলেছেন, “আমরা আগামী বছর ফ্লোরে যাব। অবশ্যই, আমরা এ বছর ফ্লোরে যেতে পারব না (তার গর্ভধারণের ইঙ্গিত করে)।”

আলিয়া যোগ করেছেন যে তিনি বা তাঁর প্রেমময় সহ-অভিনেতারা এই রোড-ট্রিপ ছবিটিকে বড় পর্দায় না হতে দিতে প্রস্তুত নন। “আমরা সেই ছবিটিকে কোনওভাবে যেতে দিচ্ছি না। আমরা এটির জন্য লড়াই করছি এবং আমরা সবাই এটি নিয়ে খুব উত্তেজিত। এটি বেশ বড় মাপের ছবি হতে চলেছে এবং আমরা অপেক্ষা করতে পারছি না কাজ শুরু করার জন্য,” আলিয়ার বক্তব্য।

জোয়া আখতার এবং রীমা কাগতির লেখায় ছবিটির ঘোষণা হয়েছিল গত বছর। প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাসের সঙ্গে কন্যা মালতিকে স্বাগত জানানো এবং স্বামী রণবীর কাপুরের সঙ্গে আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার খবরের পরে গুজব ছড়িয়ে পড়েছিল যে ছবিটি আর হবে না।এমনকি অনেকে অনুমান করেছিলেন যে ফারহান তাঁর পরবর্তী বড় প্রজেক্ট ‘ডন ৩’ ছবিতে মনোনিবেশ করছেন এই ছবিটি ভুলে। এমন জল্পনা ছিল যে বহুল প্রত্যাশিত ‘ডন’ সিক্যুয়েলটি কেবল শাহরুখ খানকে ডন হিসাবে ফিরিয়ে আনবে না, মেগাস্টার অমিতাভ বচ্চনকেও দেখতে পাওয়া যেতে পারে। বিগ বসকে আইকনিক ভূমিকায় ফিরে আনতে চান জাভেদ আখতার পুত্র। তবে কোন ছবি আগে শুরু করেন ফারহান এখন সকলে সেই দিকে তাকিয়ে।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla