এই একটা সময় যখন নেগেটিভ হওয়া আদপে ভাল: কোভিডমুক্ত আলিয়া

এ মাসেরই শুরুতে কোভিড আক্রান্ত হয়েছিলেন আলিয়া। ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি জানিয়েছিলেন, "কোভিড পজেটিভ হওয়া মাত্রই আমি নিজেকে আইসোলেট করে রেখেছি। আপাতত নিভৃতবাসে রয়েছি। ডাক্তারের পরামর্শ মতো সমস্ত নিয়ামবলী মেনে চলছি।"

এই একটা সময় যখন নেগেটিভ হওয়া আদপে ভাল: কোভিডমুক্ত আলিয়া
আলিয়া ভাট
Follow Us:
| Updated on: Apr 14, 2021 | 2:26 PM

অবশেষে কোভিড মুক্ত হলেন আলিয়া ভাট। ইনস্টাগ্রামে নিজেই সে কথা জানিয়েছেন আলিয়া। শেয়ার করেছেন ছবি। ছবির ক্যাপশনের প্রশংসায় নেটিজেনরা।

আলিয়া লিখেছেন, “এই একটা সময় যখন নেগেটিভ হওয়া আদপে ভাল”। স্বস্তিতে ফ্যানেরা। শুধু ফ্যানেরাই নন। ক্যাটরিনা কাইফ থেকে শুরু করে দিয়া মির্জা, আলিয়ার সুস্থ হয়ে ওঠায় শুভেচ্ছা জানিয়েছেন। কোভিডের কারণে ছবির শুটিং বন্ধ রাখতে হয়েছিল অভিনেত্রীকে। মহারাষ্ট্রের কোভিড সংক্রান্ত গাইডলাইন মেনে খুব শীঘ্রই তিনি কাজে যোগ দেবেন বলে শোনা যাচ্ছে।

View this post on Instagram

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt)

এ মাসেরই শুরুতে কোভিড আক্রান্ত হয়েছিলেন আলিয়া। ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি জানিয়েছিলেন, “কোভিড পজেটিভ হওয়া মাত্রই আমি নিজেকে আইসোলেট করে রেখেছি। আপাতত নিভৃতবাসে রয়েছি। ডাক্তারের পরামর্শ মতো সমস্ত নিয়ামবলী মেনে চলছি।” এই কোয়ারান্টিন পিরিয়ডে নিজের স্বাস্থ্য সংক্রান্ত যাবতীয় আপডেট তিনি শেয়ারও করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত, গত মাসে করোনায় আক্রান্ত হয়েছিলেন আলিয়ার বয়ফ্রেন্ড রণবীর কাপুরও। সে সময় যদিও আলিয়ার রিপোর্ট নেগেটিভ আসে। রণবীর কোভিডমুক্ত হওয়ার কিছুদিন পরেই আক্রান্ত হন আলিয়াও। অবশেষে তাঁর সেরে ওঠার সুখবরে আনন্দের হাওয়া পরিবারেও।

আলিয়াকে শেষ দেখা গিয়েছে বাবা মহেশ ভট্টর পরিচালিত ছবি ‘সড়ক ২’-এ। যদিও ওই ছবি হিট তো দুরের কথা, কুড়িয়েছিল বিস্তর সমালোচনা। অন্যদিকে তাঁর হাতে এখন একগুচ্ছ ছবি। অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ থেকে শুরু করে সঞ্জয় লীলা ভন্সালীর ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’– লিস্টটা বেশ লম্বা।