“আমি তোমায় আবার ১৬-১৭টা থাপ্পড় মারব, যেমন মেরেছিলাম…”: জ্যাকি শ্রফ

কাকে মারতে চাইছেন জ্যাকি শ্রফ? তাও আবার ১৬-১৭বার।

“আমি তোমায় আবার ১৬-১৭টা থাপ্পড় মারব, যেমন মেরেছিলাম…”: জ্যাকি শ্রফ
জ্যাকি শ্রফ।
Follow Us:
| Updated on: Mar 06, 2021 | 1:11 PM

১২টি ছবিতে একসঙ্গে কাজ করেছেন দুই অভিনেতা। দুই অভিনেতা বললে কম বলা হয়। জ্যাকি শ্রফ এবং অনিল কাপুর সহোদর-বন্ধু বলাই ভাল। বহুদিন একসঙ্গে সিনে পর্দায় তাঁদের দেখা যায়নি। কিন্তু এই দেখা না যাওয়া নিয়েই বেশ মশকরায় লিপ্ত হয়েছেন তাঁরা। অনিল কাপুর ইনস্টাগ্রামে জ্যাকির সঙ্গে দুই ক্যানডিড ছবি পোস্ট করেন।

আরও পড়ুন দ্বিতীয় বারের জন্য বাবা হতে চলেছেন রণবিজয়, নিজেই জানালেন সুখবর

দেখা যাচ্ছে দুজনেই নিজেদের মধ্যে কথোপকথন চালাচ্ছেন। ছবিতে অনিল লেখেন, ‘আপনিভিড়ু (জ্যাকি শ্রফের ইনস্টা হ্যান্ডেলের নাম) আমাকে বলছে: তোকে আবার ১৬-১৭টা থাপ্পড় মারব ঠিক যেমন ‘পরিন্দা’-তে মেরেছিলাম, যদি তুই না বলিস আমাদের ছবি কবে থেকে শুরু হবে’। পরের ছবিতে অনিল লেখেন, ‘খুব তাড়াতাড়ি, স্ক্রিপ্টের কাজ চলছে।’

আটের দশকে ফিল্ম ‘রাম লখনট বা নয়ের দশকের ‘রূপ কি রানি চোরো কা রাজা’-তে ‘রিল’ লাইফে দুভাইয়ের চরিত্রেঅভিনয় করেন জ্যাকি-অনিল। ‘এভারগ্রিন’ অভিনেতা অনিল কাপুর ফিল্মে জ্যাকি শ্রফের ছোট ভাইয়ের ভূমিকায় অভিনয় করেছেন এবং তাঁদর জুটি ব্লকবাস্টার হিট হিসাবে প্রমাণিত হয়েছে।

অনিল-জ্যাকি।

২০০১ সালে ‘লজ্জা’ ছবিতে শেষবার একসঙ্গে দেখা গিয়েছিল জ্যাকি-অনিলকে। শোনা যাচ্ছে ‘রাম লক্ষ্মণ ২.০’ ছবিতে আবার একসঙ্গে পর্দায় ফিরতে চলেছেন জ্যাকি-অনিল। এই ছবির স্ক্রিপ্টের কাজ ের খবর পরোক্ষভাবে সর্বসমক্ষে আনলেন না তো অনিল কাপুর? তবে এর উত্তর সময়ই দিতে পারবে।

View this post on Instagram

A post shared by Bollywood (@bollywood_dream)

অনিল কাপুরকে রাজ মেহতা পরিচালিত ‘যুগ যুগ জিও’-তে বরুণ ধাওয়ান, কিয়ারা আদবানf এবং নীতু সিংয়ের সঙ্গে পর্দায় দেখা যবে। এছাড়া তাঁর পাইপলাইনে ভূষণ কুমার, সন্দীপ রেড্ডি বঙ্গ এবং মুরাদ খেতানির পরিচালিত এবং রণবীর কাপুর ও ববি দেওল অভিনীত ‘অ্যানিম্যাল’ও দেখা যাবে।