Annu kapoor Hospitalize: বুকে ব্যাথা, তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হল অনু কাপুরকে

Annu Kapoor: চিন্তার কোনও কারণ নেই। হাসপাতাল সূত্রেই স্বস্তির খবর শোনাল ভক্তদের।

Annu kapoor Hospitalize: বুকে ব্যাথা, তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হল অনু কাপুরকে
Follow Us:
| Edited By: | Updated on: Jan 27, 2023 | 10:38 AM

বলিউড অভিনেতা তথা সঞ্চালক অনু কাপুরের শারীরিক অবস্থার আচকাই অবনতী হওয়ায় তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হল হাসপাতালে। বৃহস্পতিবার স্যার গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে বুকে যন্ত্রণার জন্য। হাসপাতাল সূত্রে মেলা খবর, বিন্দুমাত্র দেরি না করেই অভিনেতাকে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেওয়া হয়। বেশকিছু শারীরিক সমস্যা দেখা গিয়েছিল অনু কাপুরের কিছুদিন আগে থেকেই। চলছে তাঁরও চিকিৎসা। ৬৬ বছরের এই অভিনেতা যদিও নিজের শরীর নিয়ে যথেষ্ট সচেতন বলেই বিটাউনের অন্দরমহলের খবর।

তবে চিন্তার কোনও কারণ নেই। হাসপাতাল সূত্রেই স্বস্তির খবর শোনাল ভক্তদের। রাত পোহালেই স্যার গঙ্গারাম হাসপাতালের পক্ষ থেকে জানান হয় বর্তমানে স্থিতিশীল অনু কাপুরের শারীরিক অবস্থা। দ্রুত সুস্থ হয়ে উঠছেন তিনি। বর্তমানে কার্ডিওলজি বিভাগে ভর্তি রয়েছেন তিনি। অসুস্থতার খবর সামনে আসা মাত্রই সকলের মনে উদ্বেগের দেখা যায়। সোশ্যাল মি়ডিয়ায় অভিনেতার দ্রুত আরোগ্য কামনায় একের পর এক কমেন্ট সামনে আসতে থাকে।

প্রাথমিকভাবে একটি খবর সামনে এসেছিল, অনু কাপুর হাসপাতালে ভর্তি। তবে সেই খবরে শিলমোহর পড়তে দেখা যায়নি। অবশেষে হাসপাতাল থেকে খবর সামনে আনার পর তা স্পষ্ট হয়। সঞ্চালনা দিয়ে কেরিয়ার শুরু। তারপর থেকে আর ফিরে তাকাতে হয়নি তাঁকেয বলিউডে একের পর এক ভাল কাজ করেছেন তিনি। বর্তমানে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি। চিকিৎসায় সাড়াও দিচ্ছেন অভিনেতা।

অভিনেতার শারীরিক অবস্থা নিয়ে বর্তমানে তাই স্বস্তিতে ভক্তরা। যদিও এখনও হাসপাতালেই ভর্তি রয়েছেন তিনি। কবে মিলবে ছুটি সেই প্রসঙ্গে এখনও পর্যন্ত কোনও খবর সামনে আনা হয়নি।