এক স্কুলে একই ক্লাসে পড়তেন অনুষ্কা-সাক্ষী, ভাইরাল হল পুরনো ছবি

অনুষ্কার বাবা ভারতীয় সেনাবাহিনীর কর্নেল ছিলেন। দেশের বিভিন্ন জায়গায় বদলি হতে হত তাঁকে। তাই ছোটবেলায় নানা স্কুলে পড়েছেন অনুষ্কা। সে রকমই এক স্কুল হল অসমের সেন্ট মেরি স্কুল। ওই স্কুলেরই ছাত্রী ছিলেন সাক্ষীও।

এক স্কুলে একই ক্লাসে পড়তেন অনুষ্কা-সাক্ষী, ভাইরাল হল পুরনো ছবি
স্মৃতির পাতা থেকে।
Follow Us:
| Updated on: May 15, 2021 | 2:07 PM

তাঁদের অনেক মিল রয়েছে। তাঁর দু’জনেই নিজ ক্ষেত্রে সুপারহিট। সে ঘর হোক অথবা বাইরে। দু’জনেই কন্যা সন্তানের মা আবার দুজনের স্বামী ভারতীয় ক্রিকেটের প্রাক্তন এবং বর্তমান অধিনায়ক। কথা হচ্ছে অনুষ্কা শর্মা এবং সাক্ষী ধোনির। কিন্তু জানেন কি এত সব মিল ছাড়াও তাঁদের মধ্যে আর এক উল্লেখযোগ্য মিল হল সাক্ষী এবং অনুষ্কা হলেন একদা সহপাঠী।   ছোটবেলায় এক স্কুলে পড়েছেন তাঁরা।

অবাক হচ্ছেন?

অনুষ্কার বাবা ভারতীয় সেনাবাহিনীর কর্নেল ছিলেন। দেশের বিভিন্ন জায়গায় বদলি হতে হত তাঁকে। তাই ছোটবেলায় নানা স্কুলে পড়েছেন অনুষ্কা। সে রকমই এক স্কুল হল অসমের সেন্ট মেরি স্কুল। ওই স্কুলেরই ছাত্রী ছিলেন সাক্ষীও। তাঁদের স্কুলবেলার এক ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ছবিতে পরির সাজে সাক্ষী আবার অন্যদিকে অনুষ্কা পরেছেন গোলাপি লেহেঙ্গা।

ছবিতে পরীর সাজে সাক্ষী আবার অন্যদিকে অনুষ্কা পরেছেন গোলাপি লেহেঙ্গা

এর আগে এক সাক্ষাৎকারে অনুষ্কা নিজেও বলেছিলেন তাঁর এবং সাক্ষীর এক স্কুলে পড়ার কথা। যদিও অনুষ্কা বড় হয়ে চিনতে পারেননি সাক্ষীকে। সাক্ষীও পারেননি। কারণ, অনুষ্কার খুব বেশিদিন পড়েননি সেখানে। অনুষ্কার কথায়, “অসমের এক ছোট শহরে আমি এবং সাক্ষী দুজনেই থাকতাম। একদিন সাক্ষী আমাকে সে কথা জানাতে আমি তো অবাক। ও তখন বলে সেন্ট মেরি স্কুলে পড়ত ও। আমি আরও অবাক। ওকে বলি, আমিও তো সেই স্কুলেই পড়তাম।” এত মিলের পাশাপাশি দু’জনের এই মিল দেখে তাজ্জব নেটিজেনরা।