Arjun Rampal: মনখারাপ অর্জুনের! কঙ্গনার সঙ্গে ছবি দিতে পারছেন না, ক্ষমা চাইলেন অভিনেতা

কোরিয়ান ফিল্মের দলকে ধন্যবাদও জানিয়েছেন অর্জুন। শুধু কোরিয়ান টিম নয়, বুদাপেস্টের টিম এবং ভারতীয় ক্রুদেরও ধন্যবাদ জানিয়েছেন অর্জুন।

Arjun Rampal: মনখারাপ অর্জুনের! কঙ্গনার সঙ্গে ছবি দিতে পারছেন না, ক্ষমা চাইলেন অভিনেতা
অর্জুন।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2021 | 1:19 PM

‘ধক্কড়’-এর শুটিং শেষ করলেন অভিনেতা অর্জুন রামপাল। শনিবার গভীর রাতে সোশ্যাল মিডিয়ায় তাঁর চরিত্র সম্পর্কে একটি দীর্ঘ পোস্ট শেয়ার করেন অর্জুন। ফিল্মের বেশ কয়েকটি শুটিংয়ের ছবিও শেয়ার করেছেন তিনি। অর্জুন লেখেন, ‘হঠাৎ শূন্যতার অনুভূতিতে ডুবে যাওয়া নিয়ে ধক্কড়ের শুটিং শেষ হল, যখন আপনার হৃদয়ের খুব কাছে থাকা কোনও কাজ শেষ করেন তখন এমন ঘটে। টিম, ক্রু, নিয়ে যে স্মৃতিগুলি আমি নিয়েছি তা বিশেষ। খারাপ লাগছে যে সোশ্যাল মিডিয়ায় কঙ্গনা রাণাওয়াতের সঙ্গে ছবিগুলো ক্রপ করে দিতে হয়েছে কারণ ফিল্মে তাঁর এবং আমার লুক প্রকাশ করা যাবে না। কঙ্গনা, তোমার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা দুর্দান্ত ছিল।‘

View this post on Instagram

A post shared by Arjun (@rampal72)

ফিল্মের কোরিয়ান দলকে ধন্যবাদও জানিয়েছেন অর্জুন। শুধু কোরিয়ান টিম নয়, বুদাপেস্টের টিম এবং ভারতীয় ক্রুদেরও ধন্যবাদ জানিয়েছেন অর্জুন। ম্যারিয়ট হোটেলের আতিথেয়তার কথাও উল্লেখ করেছেন তিনি। তিনি লেখেন ‘আমাদের পরবর্তী দেখা পর্যন্ত, বাকি থাকা শুট দুর্দান্ত হোক। ভালবাসা, ভাগ্য সহায় থাকুক এবং আপনাদের ধন্যবাদ।’

বেশ কিছুদিন আগে বুদাপেস্ট দিন কাটাচ্ছিলেন অর্জুন এবং তাঁর বান্ধবী, ফ্যাশন ডিজাইনার গ্যাব্রিয়েলা ডিমেট্রিয়াডেস। ইনস্টাগ্রামে একের পর এক ছবিতে স্পষ্ট সুন্দর ফ্যামিলি টাইম কাটাচ্ছিলেন অর্জুন। বুদাপেস্টের ডায়েরিতে বেশ ছবি যোগ করেন অর্জুন।

গতকাল শাশ্বত চট্টোপাধ্যায়  তাঁর সোশ্যাল মিডিয়ায়ও ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘টিম ‘ধক্কর’। উত্তেজক জার্নির শেষ পর্যায়।’ অর্থাৎ এই মুহূর্তে কঙ্গনার সঙ্গে ‘ধক্কড়’-এর শুটিংয়ে বুদাপেস্টে শাশ্বত। সেখানেই শুটিংয়ের ফাঁকে ফ্রেমবন্দি হয়েছে এই মুহূর্ত। বুদাপেস্টে কঙ্গনা রাণাওয়াতের সঙ্গে এক টেবিলে বসে খাবার খাচ্ছেন শাশ্বত চট্টোপাধ্যায়।

‘ধক্কড়’-এ প্রধান চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা রাণাওয়াত। অন্যদিকে অর্জুন রামপালকে প্রতিপক্ষের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। চলতি বছরের ২ অক্টোবর সিনেমাটি মুক্তি পেতে পারে বলে ধারণা করা হচ্ছে।

আরও পড়ুন Akshay Kumar: ‘বেল বটম’-এ থ্রি-ডিতে খেল দেখাবেন ‘মিস্টার খিলাড়ি’!